নাইক্ষ্যংছড়িতে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা

নাইক্ষ্যংছড়িতে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসন ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা করেছে। সোমবার সকাল সাড়ে ১১টায় পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস,এম সরওয়ার কামাল এর সভাপতিত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে দিনব্যাপি কর্মসূচি গ্রহন ও বাস্তবায়নের প্রস্তুতি নেয়া হয়েছে।
কর্মসূচির মধ্যে শোক র‌্যালী, আলোচনা সভা, চিত্রংকন, রচনা প্রতিযোগিতা ছাড়াও সরকারী, আধা সরকারী, স্বায়ত্বশাসিত প্রতিষ্টান ও শিক্ষা প্রতিষ্টানে জাতীয় পতাকা অর্ধনির্মিত ও কালো পতাকা যথাযোগ্য মর্যাদায় উত্তোলন নিশ্চিত করণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়। এছাড়া উপজেলার সকল মসজিদ, মন্দিরসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে মিলাদ মাহফিল, বিশেষ মোনাজাত ও প্রার্থনা করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। প্রস্তুতি সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এস,এম সরওয়ার কামাল প্রতিটি শিক্ষা প্রতিষ্টানে জাতীয় শোক দিবসটি সঠিক ভাবে পালন করা হয় কিনা তা মনিটরিং করতে এবারই প্রথম তিন সদস্যের একটি তদন্ত টিম গঠন করা হবে বলে জানান।
প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ কামাল উদ্দীন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ,এস,এম তৌহিদ কবির, বান্দরবান জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক খাইরুল বাশার, সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চেয়ারম্যান, সাবেক সভাপতি ও দৌছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিব উল্লাহ, বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান বাহাইন মার্মা, সদস্য সচিব মোঃ ইমরান, উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা শেখ মনির হোসেন, নির্বাচন অফিসার অরুন চাকমাসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।