নাইক্ষ্যংছড়িতে জাতীয় সমবায় দিবস পালিত

NewsDetails_01

নাইক্ষ্যংছড়িতে জাতীয় সমবায় দিবস পালিত
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে নানা আয়োজনে জাতীয় সমবায় দিবস পালিত “সমবায় ভিত্তিক সমাজ গড়ি,টেকসই উন্নয়ন নিশ্চিত করি”- এ প্রতিপাদ্যকে সামনে রেখে ৪৭তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় অধিদপ্তরের যৌথ উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।
আজ রবিবার সকালে উপজেলা প্রশাসনের মুক্তমঞ্চের সামনে থেকে একটি শোভাযাত্রা র‍্যালী বের করা হয়। উপজেলার বিভিন্ন সড়ক ঘুরে শোভাযাত্রা র‍্যালীটি টি,টি,সি,আই হলে গিয়ে শেষ। সেখানে জাতীয় সংগীত পরিবেশনের সাথে সাথে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। পরে উপজেলা টি,টি,সি,আই মিলানায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো, কামাল উদ্দীন।
বক্তারা বলেন, সমবায়ীদের সততা ও নিষ্ঠার সাথে সমবায় আন্দোলন গড়ে তুলে দেশের সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখার সুযোগ রয়েছে। সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বান্দরবান জেলা পরিষদের সদস্য ক্যনে ওয়ান চাক, উপজেলা নারী সদস্য হামিদা চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা সমবায় কর্মকর্তা শ্রীজন কুমার বিশ্বাংগ্রী,উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক এম, শফি উল্লাহ, সাধারণ সম্পাদক মো, ইমরান মেম্বার, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো, আব্দু সাত্তার,সমবায় নেতা মো, ইসলাম,মো,জহির উদ্দীন,ফাহিম ইকবাল খাইরু, জুহুরা বেগম, মো, ইসমাইল প্রমুখ।

আরও পড়ুন