নাইক্ষ্যংছড়িতে জেল হত্যা দিবস পালিত

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় গত ৩ নভেম্বর জেল হত্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার উপজেলার নাইক্ষ্যংছড়ি আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মো, শফি উল্লাহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বারের সঞ্চালনায় উপস্থিত ও বক্তব্য দেন।
নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী-বক্তারা বলেন, “আমাদের স্বাধীনতার ইতিহাস থেকেই এ দেশের বিরুদ্ধে চক্রান্ত শুরু হয়েছে। যার ফলে জাতির জনক বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতাকে প্রাণ দিতে হয়েছে। এখনও সেই চক্রান্ত চলছে। এসব মোকাবেলায় আমাদেরকে সোচ্চার হতে হবে এবং আগামীতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে হবে।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ও বক্তব্য দেন নাইক্ষ্যংছড়ি উপজেলা সহ-সভাপতি আবু তাহের কোম্পানী,জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক ক্যানু ওয়ান চাক্, সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ তারেক রহমান,উপজেলা যুবলীগ সহ-সভাপতি হোসেন আহাম্মেদ,সাধারণ সম্পাদক আলী হোসেন মেম্বার, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ফাহিম ইকবাল চৌধুরী খাইরু, স্বেচ্ছা-সেবকলীগ সভাপতি মোঃ আব্দু সাত্তার,কৃষকলীগ সভাপতি মোস্তাফা কামাল লালু, সাধারণ সম্পাদক ,মহিলা আওয়ামীলীগ সম্পাদিকা ওজিফা খাতুন রুবী, ছাত্রলীগ সভাপতি বদরুল্লাহ কবির বিন্দু, সম্পাদক উবাচিং মার্মা,ছাত্রলীগ নেতা ফরিদ উল্লাহ,এম,এ কালাম ডিগ্রী কলেজ ছাত্রলীগ সভাপতি রায়হান,সম্পাদক মুমিনুল অলম মুমু প্রমূখ।
এদিকে, জেলহত্যা দিবস অনুষ্ঠানে আওয়ামী লীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,কৃষকলীগ,মহিলালীগ ও ছাত্রলীগ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

আরও পড়ুন