নাইক্ষ্যংছড়িতে টমটমের ধাক্কায় শিশুর মৃত্যু

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে টমটম গাড়ির ধাক্কায় প্রাক-প্রাথমিকে পড়ুয়া ৬ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটে আজ বুধবার দুপুর দেড়টার সময় বাইশারী করলিয়ামুরা সড়কের হলদ্যাশিয়া গ্রামের আব্দু শুক্কুররের দোকানের সামনে সড়কের উপর। মৃত শিশুটি একই ইউনিয়নের ৫নং ওয়ার্ড হলদ্যাশিয়া গ্রামের বাসিন্দা আব্দুস সালামের পুত্র মো: জেহান (৬)। উক্ত ঘটনায় টমটম চালককে আটক করা হয়েছে। আটক টমটম চালক হলো কক্সবাজারের জেলার রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের রেনুরকোল গ্রামের বাসিন্দা নুরুল আলমের পুত্র আবু বক্কর ছিদ্দিক (২০)।
প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা রজমান আলম জানান, শিশু জেহান তার খালা লাইলা বেগমের সাথে দোকনে আসছিল। ঐ সময় হঠাৎ বাইশারী বাজার থেকে ছেড়ে আসা যাত্রীবাহি টমটম গাড়িটি শিশুটিকে ধাক্কা দিলে সে মাটিতে লুটে পড়ে যায়। ঐ সময় টমটম গাড়িটি শিশুটির শরীরের উপর দিয়ে চালিয়ে গেলে ঘটনাস্থলেই শিশুটি মৃত্যুর কোলে ঢলে পড়ে। তারপরও স্থানীয় লোকজন শিশুটিকে দ্রুত বাইশারী বাজারে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে আসলে ডাক্তার শিশুটিকে মৃত ঘোষনা করে। উক্ত ঘটনায় খবর পেয়ে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারি ইনচার্জ মাইনুদ্দিন ও উপপরিদর্শক মো: বেলাল সঙ্গীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে পৌছান।
বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারি ইনচার্জ উপপরিদর্শক মো: মাইনুদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, টমটম গাড়ির চালককে আটক করা হয়েছে, ময়না তদন্তের জন্য শিশুটির লাশ বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন