নাইক্ষ্যংছড়িতে টমটম-সিএনজি মুখোমুখি সংঘর্ষ : নিহত ১, আহত ২

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে সিএনজি ও ব্যাটারী চালিত টমটম গাড়ির মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে দুই চালক। আজ বৃহস্পতিবার সকালে জেলার নাইক্ষ্যংছড়ির চাকঢালা সড়কের ছালামীপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম সিরাজ বেগম (৫৫)। তিনি সদর ইউনিয়নের ব্যাবসায়ী পাড়া এলাকার হোসেন আহম্মদের স্ত্রী। আহত সিএনজি গাড়ি চালকের নাম শাহ আলম। তিনি চাকঢালা এলাকার মৃত রুস্তম আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে চাকঢালা থেকে ছেড়ে আসা একটি সিএনজি গাড়ি ছালামীপাড়া হেফজখানা এলাকায় পৌছলে বিপরীতমুখ থেকে আসা একটি টমটম গাড়ির মুখোমুখি সংষর্ষ হয়। এসময় সিএনজিতে থাকা সিরাজ বেগম এর ডান পা ভেঙ্গে যায়। সিএনজি চালক শাহ আলম আহত হয়। ঘটনার পর পর প্রত্যক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। পরে চমেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসারত অবস্থায় বিকালে সিরাজ বেগমের মৃত্যু হয়।
নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মোঃ শেখ আলমগীর জানান, ‘দূর্ঘটনায় ১জন নিহত হয়েছে এবং আহত হয়েছে ১জন। ঘটনাস্থল পরিদর্শণ করেছে পুলিশ, তবে এই ঘটনায় এখনো পর্যন্ত কোন মামলা হয়নি’।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।