নাইক্ষ্যংছড়িতে তিন ইউপি নির্বাচন : ১ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ জনের মনোনয়ন প্রত্যাহার

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় আসন্ন ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ জন চেয়ারম্যান প্রার্থীসহ ৮ ইউপি সদস্য মনোনয়নপত্র প্রত্যাহার এবং ৩ ইউপি সদস্য বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছে। আজ রোববার (২২সেপ্টেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তারা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জানায়,আজ রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে উপজেলার ঘুমধুম ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গোলাম কাদের তাঁর নিজের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। বর্তমানে ওই ইউনিয়নে নৌকা প্রতিকের একজনসহ মোট তিনজন প্রার্থী চূড়ান্ত প্রতিযোগিতায় রয়েছে।

এছাড়াও ঘুমধুম ইউনিয়নের সংরক্ষিত ৭,৮,৯নং ওয়ার্ডে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন বর্তমান মেম্বার চিংমে তংচঙ্গ্যা। ২নং ওয়ার্ডে দিল মোহাম্মদ ও ৪নং ওয়ার্ডে এনামুল হক। সোনাইছড়ি ইউনিয়নে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ৮নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী ছৈয়দ করিম, ৯নং ওয়ার্ডে সাদ্দাম হোসেন ও ৭নং ওয়ার্ডে বাচিং তংচঙ্গ্যা। নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে মনোনয়নপত্র প্রত্যহার করেছেন আহামদ নবী, ৭নং ওয়ার্ডে নুর মোহাম্মদ। দোছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডে মেম্বার পদে উপ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন মোহাম্মদ আয়াজ।

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন অফিসার আবু জাফর মো: ছালেহ জানান,মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে তিনটি ইউনিয়নে ১জন চেয়ারম্যান প্রার্থীসহ মোট ৯জন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এছাড়াা নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ১ ও ৭ এবং সোনাইছড়ি ৫নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্ধিতায় মেম্বার নির্বাচিত হয়েছেন তিনজন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।