নাইক্ষ্যংছড়িতে দূর্নীতি দমন কমিটির সভাপতি আটক, বাসভবন থেকে অস্ত্র উদ্ধার

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার নাইক্ষ্যংছড়ি দূর্নীতি দমন কমিটির সভাপতি শাহ্ সিরাজুল ইসলাম (৫০) কে আটক করেছে বিজিবি । তার বাড়ি থেকে ১টি এল,জি বন্দুক ও ৩টি দেশীয় বন্দুক উদ্ধার করেছে বিজিবি ।

রবিবার (২৭ ডিসেম্বর) ভোরে উপজেলার বাইশারী ইউনিয়নের দক্ষিণ বাইশারী এলাকার তার নিজ বাসভবন থেকে গোপন সংবাদের ভিত্তিতে এসব অস্ত্র উদ্ধার করে নাইক্ষ্যংছড়ির ১১ বিজিবি ।

রবিবার সকাল সাড়ে ১১টায় তাকে আটক ও অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন ১১ বিজিবি’র ভারপ্রাপ্ত এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন মুহাম্মদ জাহিদুল ইসলাম।

এদিকে, নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহ আবদুল আজিজ আহাম্মদ বলেন, উপজেলার দক্ষিণ বাইশারী ইউনিয়নে অভিযান চালিয়ে একজনকে আটক করেছি। এ সময় তার বাসভবন থেকে ৩টি দেশীয় তৈরি এবং ১টি এলজি রাইফেল উদ্ধার করা হয়েছে।

সীমান্ত এলাকা দিয়ে অস্ত্র, মাদক ও কাঠপাচারসহ সব ধরনের সন্ত্রাসী ও অবৈধ কর্মকাণ্ড রোধে বিজিবি’র এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি ।

নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন জানায়, ৪টি আগ্নেয় অস্ত্র ও আটক ব্যক্তিকে থানায় হস্তান্তর করেছে বিজিবি । আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।