নাইক্ষ্যংছড়িতে নিখোঁজের একদিন পর ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বরশি দিয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়ার একদিন পর ইউনিয়ন ছাত্রলীগের এক নেতার লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতের নাম নুরুল কবির (১৭)। সে শীলঘাট এলাকার হাকিম শরীফের ছেলে এবং নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমদ সরকারী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র।

শুক্রবার (৯ আগষ্ট) সন্ধ্যায় উপজেলার দোছড়ি ইউনিয়নের ৫নং ওয়াডের শীলঘাট ফুট্টাঝিরিকুম নামক এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে নিহতের লাশ উদ্ধার করে রাতে থানায় নিয়ে আসে।

নিহতের বাবা হাসান শরিফ জানান,গত বৃহস্পতিবার বিকালে বরশি দিয়ে মাছ ধরার জন্য বের হয়ে রাতেও বাড়িতে না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হয়। পরে শুক্রবার বিকালে ফুইট্টাঝিরিকুম এলাকায় পরিত্যাক্ত বরশি দেখতে পেয়ে বুঝতে পারি, আমার ছেলের লাশ পানিতে পড়ে আছে।

উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোহাম্মদ ইমরান মেম্বার জানান, ধারনা করা হচ্ছে পানিতে পড়ে নুরুল কবিরের মৃত্যু হয়েছে। পাথরে পড়ে যাওয়ায় মুখের ডান পাশে আঘাতের চিহ্ন রয়েছে। সে দোছড়ি ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক হিসেবে ছিলেন।

নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।
এদিকে ছাত্রলীগ নেতার অকাল মৃত্যুর সংবাদ শুনে থানায় ছুটে যান উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ, নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোহাম্মদ ইমরান মেম্বার, কৃষকলীগ সাধারন সম্পাদক সাইফুদ্দিন শিমুল,কলেজ ছাত্রলীগ সভাপতি রায়হান, সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু প্রমূখ ।

আরও পড়ুন
Loading...