নাইক্ষ্যংছড়িতে নৌকার নির্বাচনী অফিস ভাঙচুর

নাইক্ষংছড়িতে বান্দরবান-৩০০ আসনের নৌকা প্রতীকের নির্বাচনী অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৫ ডিসেম্বার) দিবাগত রাতে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের চাক্ ঢালা বাজারের নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা অফিসে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্র জানায়, নাইক্ষ্যংছড়ি সদর উপজেলার চাক্ ঢালা বাজার এলাকায় ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ ও যুবলীগের অফিসে নৌকার কর্মী-সমর্থকরা নির্বাচনী অফিস নির্মাণ করে নৌকার প্রচারণা চালিয়ে আসছিলেন। মঙ্গলবার কর্মী-সমর্থকরা রাত সাড়ে ১২টায় নির্বাচনী অফিসটি বন্ধ করে বাড়িতে চলে যান। বুধবার দিবাগত নৌকার নির্বাচনী অফিসে ঢুকে চেয়ার, টেবিল ভাঙচুর এবং পোস্টার ও নৌকা তরোণ অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।
নৌকা প্রতীকের নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য তসলিম ইকবাল চৌধুরী ও যুবলীগ সহ-সভাপতি হোসেন আহাম্মেদসহ উপজেলা আওয়ামী লীগ নেতারা এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন এবং এ ঘটনায় অবিলম্বে দৃর্বৃত্তদের গ্রেফতারের দাবী জানান নেতৃবৃন্দরা।
নাইক্ষ্যংছড়ি থানার ওসি আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি জানান, সদর ইউনিয়নের চাক্ ঢালায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
উল্ল্যেখ, গত সোমবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাত আনুমানিক ১টা থেকে ১টা ৩০ মিনিটে নাইক্ষ্যংছড়ির বাইশারীতে আওয়ামী লীগের নির্বাচনী অফিসের আশে-পাশের টাঙ্গানো নৌকার পোষ্টার রাতের আঁধারে দলবদ্ধ ভাবে এসে ছিঁড়ে মাটিতে ফেল অগ্নীসংযোগ করে দেয় দুর্বৃত্তরা। এ সময় অনেক পথচারীরদের নজরেও পড়ে যায়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।