নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধস : নিহতদের প্রত্যেক পরিবার পেল ৬০ হাজার টাকা

প্রতিমন্ত্রী বীর বাহাদুর মনজয় এলাকায় ঘটনাস্থল পরিদর্শন করে আহত ও নিহতদের পরিবারের এই অর্থ সহায়তা তুলে দেন
বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের মনজয় এলাকায় পাহাড় ধসে নিহত ও আহতদের পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে । এর মধ্যে নিহতদের প্রত্যেক পরিবারকে ৬০ হাজার টাকা এবং আহতদের প্রত্যেককে ১৫ হাজার টাকা প্রদান করা হয়েছে ।
আজ বুধবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর মনজয় এলাকায় ঘটনাস্থল পরিদর্শন করে আহত ও নিহতদের পরিবারের এই অর্থ সহায়তা তুলে দেন । এ সময় উপস্থিত ছিলেন, বান্দরবানের জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার মো: কামরুজ্জামান ।
জেলা প্রশাসন সূত্রে জানা যায়, গত সোমবার বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের মনজয় এলাকায় পাহাড় ধসে নারী সহ ৩ জন নিহত হয়, আহত হয় ২ জন । আর নিহতদের প্রত্যেক পরিবারকে মন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে ১০ হাজার টাকা, মন্ত্রণালয় থেকে ২৫ হাজার এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫ হাজার টাকা প্রদান করা হয় । এছাড়াও আহতদেরকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১৫ হাজার টাকা প্রদান করা হয় ।
বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে পাহাড় কেটে ড্রেন তৈরি করতে গিয়ে প্রাণহানী ঘটে ৩ জনের, জীবিত উদ্ধার করা হয় ২ জনকে । এই ঘটনায় নাইক্ষ্যংছড়ি থানায় মামলা দায়ের করা হয় । এছাড়া ও জেলা প্রশাসনের পক্ষ থেকে গঠন করা হয় ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।