নাইক্ষ্যংছড়িতে পুলিশের মাদক বিরোধী অভিযান : নেই আটক-মাদক উদ্ধার !

নাইক্ষ্যংছড়ি থানার ওসি (তদন্ত) জায়েদ নুরের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান
মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ। আজ মঙ্গলবার বিকালে নাইক্ষ্যংছড়ি সদর ও আশপাশে এই অভিযান চলে।
পুলিশ সূত্রে জানা যায়, বিশেষ অভিযানে নাইক্ষ্যংছড়ি থানার ওসি (তদন্ত) জায়েদ নুরের নেতৃত্বে অভিযানে অংশগ্রহন করেন নাইক্ষ্যংছড়ি থানা সেকেন্ড অফিসার মোঃ জাফর ইকবাল, এস,আই মোঃ মোশারফ হোসাইন ভুইয়া, এ এস আই, আব্দুল্লাহ আল মামুন, এ এস আই মোঃ জাহেদ, এ এস আই রাজিব সিং ও মহিলা পুলিশসহ ৩০/৩৫ জন সদস্য। বান্দরবানের ৭টি উপজেলার মধ্যে নাইক্ষ্যংছড়ি উপজেলাকে ইয়াবার হেডকোয়ার্টার মনে করা হলেও তবে এই অভিযানে কোন সাফল্য না থাকায় অভিযান নিয়ে ব্যাপক প্রশ্ন দেখা দেয়। অভিযানে পুলিশ কাউকে আটক বা কোন ধরণের মাদক উদ্ধার করতে পারেনি।
আরো জানা গেছে, মাদকের ব্যবহার শূন্যের কোটায় আনতে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এই বিশেষ অভিযান পরিচালনা করে নাইক্ষ্যংছড়ি থানা। শুরুতে নাইক্ষ্যংছড়ি সদর, বিছামারা, ব্যবসায়ী পাড়া, মসজিদ ঘোনা, চাকঢালা ও আশারতলী এলাকায় অভিযান চালানো হয়।
মাদকের বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা পরিদর্শক (তদন্ত) জায়েদ নুর জানান, সরকারের মাদক বিরোধী অভিযান সফল করতে তার সাথে তাল মিলিয়ে কাজ করছে নাইক্ষ্যংছড়ি থানা। সকল ধরনের মাদক দ্রব্যের ব্যবহার শূন্যের কোটায় আনা হবে। এলাকা মাদক মুক্ত না হওয়া পর্যন্ত অভিযান চলবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।