নাইক্ষ্যংছড়িতে প্রতীক পেল ১০ প্রার্থী

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল থেকে জেলা নির্বাচনী কার্যালয়ে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম।
জেলা নির্বাচন কক্ষে প্রতীক নিতে ভিড় করেছেন প্রার্থী ও তাদের সমর্থকরা। অনেকেই প্রতীক হাতে পেয়ে উৎসাহ প্রকাশের পাশাপাশি প্রচারণায় নেমেছেন। উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন চারজন। তাঁদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক মো: শফিউল্লাহ প্রতীক (নৌকা) হাতে পেয়েই জনতার উদ্দেশে প্রদর্শন করেন। তিনি নিজের বিজয় নিয়ে আশাবাদ ব্যক্ত করে বলেন, নৌকা জনগণের উন্নয়নের প্রতীক। নৌকাকে বিজয়ী করে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।
নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু তাহের (মোটরসাইকেল), আওয়ামী লীগ নেতা ফরিদুল আলম (আনারস) ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চোচু মং মার্মা (উড়োজাহাজ) প্রতীক পেয়েছেন।
ভাইস চেয়ারম্যান পদে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান (তালা), যুবলীগ নেতা মংলা মার্মা (টিউবওয়েল) ও উপজেলা শ্রমিকলীগের সভাপতি জহির উদ্দিন (চশমা) প্রতীক পেয়েছেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।