নাইক্ষ্যংছড়িতে প্রথম করোনা টিকা নিলেন স্বাস্থ্য কর্মকর্তা

NewsDetails_01

সারাদেশে করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচি উদ্বোধনের অংশ হিসাবে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা আবু জাফর মো, ছলিম করোনা ভ্যাকসিন (টিকা) গ্রহণ করেন।

আজ রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি ।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো,শফি উল্লাহ,থানা ইনচার্জ মো,আলমগীর হোসেন,প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু প্রমূখ।

NewsDetails_03

উদ্বোধন অনুষ্ঠানে সাদিয়া আফরিন কচি বলেন,আজকে আমরা দেশের সকল সম্মানিত ব্যক্তিদের সাথে একসাথে ভ্যাকসিন গ্রহণ করব। এই ভ্যকসিন নিয়ে যাতে কোন ভুয়া তথ্য না ছড়ায় এই আশা করছি।

আর এদিকে ডা, এজেডএম ছলিম বলেন, ভ্যাকসিন অ্যাপসের মাধ্যমে নিবন্ধিত হচ্ছে। যদি অ্যাপসের মাধ্যমে কেউ নিবন্ধন না করতে পারেন তাহলে আমাদের আরো নির্দেশনা আছে তারা ইউনিয়ন বা উপজেলায় গিয়ে তথ্য সেন্টারের মাধ্যমে নিবন্ধন করতে পারবেন।

তিনি আরো বলেন, আমাদের কাছে ৮৬০ জনের ভ্যাকসিন পৌঁছেছে। সে ভ্যাকসিনগুলো ৮৬০জনকে আমরা দুই ডোজ করে দিতে পারব। অর্থাৎ প্রথম ডোজের চার সাপ্তাহর পর দ্বিতীয় ডোজ নিতে হবে।

আরও পড়ুন