নাইক্ষ্যংছড়িতে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নাইক্ষ্যংছড়িতে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটছেন নেতাকর্মীরা
আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে আজ শনিবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি বাজারস্থ অস্থায়ী বিএনপি কার্যালয়ের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে নব-নির্বাচিত উপজেলা বিএনপির সভাপতি আরেফ উল্লার সভাপতিত্বে যুগ্ন-সাধারণ সম্পাদক নুরুল আবছার সোহেলের সঞ্চালনায় উপস্থিত ও বক্তব্য রাখেন বিএনপি সধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আব্দুল আলীম বাহাদুর, সাংগঠনিক সম্পাদক মওলানা মো, সুলতান, ফরিদুল আলম,উপজেলা স্বেচ্ছা-সেবকদলের সাধারণ সম্পাদক সাংবাদিক মো, ইউনুছ, দৌছড়ি ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক মো, আয়াছ, উপজেলা যুবদলের সভাপতি আবু সুফিয়ান সোহেল,সাধারণ সম্পাদক আবু কাইসার,সাংগঠনিক সম্পাদক মো, জাহাঙ্গীর আলম,উপজেলা ছাত্রদলের যুগ্ন-সম্পাদক মো, জিয়া উল হক,সাবেক ছাত্রনেতা মো, মিজানুর রহমান প্রমূখ।
এ সময় বক্তারা অবিলম্বে খালেদা জিয়ার মুক্তিসহ নিরপেক্ষ সরকারের অধিনে একাদশ সংসদ নির্বাচনের দাবি জানান। পরে শতাধিক নেতা-কর্মীদের নিয়ে দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।