নাইক্ষ্যংছড়িতে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন বীর বাহাদুর

নাইক্ষ্যংছড়িতে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন বীর বাহাদুর
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় আজ সকালে ভিত্তিপ্রস্তর স্থাপন ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি।
এসময় সাইমুন সরোয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈ হ্লা, জেলা প্রশাসক দীলিপ কুমার বণিক, আঞ্চলিক পরিষদ সদস্য শফিকুর রহমান, পৌর মেয়র ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ, ক্যাউ চিং চাক, মোজাম্মেল হক বাহাদুর, উপজেলা প্রশাসন এর নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামাল ও উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামাল উদ্দিনসহ কর্মকর্তাদের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন।
এসময় হাজী এমএ কালাম ডিগ্রী কলেজ মাঠে ছাত্রছাত্রীদের উদ্দ্যেশে প্রতিমন্ত্রী বীর বাহাদুর বলেন, শুধু শিক্ষা অর্জন করলে হবেনা, সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গড়ার কাজে নিজেকে নিয়োজিত করতে হবে, তাহলে আমাদের দেশ স্বপ্নের বাংলাদেশ ও বঙ্গবন্ধুর সোনার বাংলা হবে।
এসময় জেলা পরিষদের অর্থায়নে সম্প্রসারিত রেষ্ট হাউজের দ্বিতল ভবন এবং শৈল শক্তি শিশু পার্ক কাজের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী। এরপর পরই মন্ত্রী উপজেলা প্রশাসন এর অধিনে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনায় দরিদ্র পরিবারের মাঝে টেউ টিন বিতরণ ও স্বাস্থ্য অধিদপ্তর কতৃপক্ষের মশারী বিতরণ ও ৩শ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।
পরে হাজী এমএ কালাম কলেজের বিশ বছর পূর্তি অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন এবং পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর অধিনে ছাত্রাবাস নির্মান প্রকল্পের আওতাভুক্ত ৭০৩০ কোড এর একটি ভবন এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।