নাইক্ষ্যংছড়িতে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ছাত্রলীগ নেত্রী রুনা মনোনয়ন প্রত্যাশী

নাইক্ষ্যংছড়িতে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী রুনা
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা থেকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা দিলেন, সাবেক ছাত্রলীগ নেত্রী সানজিদা আক্তার রুনা। মাঠ পর্যায়ে প্রচারণার পাশাপাশি সাংবাদিকদের সাথে এক আলাপচারিতায় নিজের প্রার্থীতা ঘোষনা দেন তিনি।
সম্ভাব্য প্রার্থী সানজিদা আক্তার রুনা বলেন, বাবার মত আমিও জনগণের সেবা করতে চাই। সুখে দু:খে মানুষের পাশে ছিলাম, আছি ও ভবিষ্যতেও থাকবো। তিনি আরও বলেন,উপজেলায় সুশাসন প্রতিষ্ঠা, সুষম উন্নয়ন ও আধুনিকতার ছোঁয়ায় নতুনত্বের স্বপ্ন নিয়ে উপজেলাকে সর্বাধুনিক মডেল উপজেলায় রূপান্তরিত করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছি। আশাকরি পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরের হাতকে আরো শক্তিশালী করতে দল আমাকে মনোনয়ন দিবেন। দল থেকে আমাকে প্রার্থী হিসেবে সমর্থন দিলে আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে আমি একজন প্রার্থী। আমি আশাবাদী দল আমাকে সমর্থন দিলে নাইক্ষ্যংছড়িবাসী আমাকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করবেন। এদিকে তরুণ এই নেত্রীর প্রার্থী হওয়া নিয়ে উপজেলা আওয়ামী লীগ ও অংগসংগঠনে আলোচনা চলছে।
এই প্রসঙ্গে একাধিক নেতাকর্মী সাংবাদিকদের জানায়, উপজেলায় সানজিদা আক্তার রুনার জনপ্রিয়তা রয়েছে। প্রধানমন্ত্রী যেভাবে নতুনদের নিয়ে মন্ত্রিপরিষদ গঠন করেছেন, তেমনি ভাবে নতুন ও যোগ্য এই প্রার্থী আওয়ামী লীগের প্রার্থী তালিকায় প্রাধান্য পাবেন। প্রার্থী সানজিদা আক্তার রুনা নাইক্ষ্যংছড়ি হাজী এম.এ কালাম ডিগ্রী কলেজ ছাত্র লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্র লীগের ছাত্রী বিষয়ক সম্পাদক ছিলেন। বর্তমানে যুব মহিলা লীগের উপজেলা সভাপতি, উপজেলা যুব লীগের মহিলা সম্পাদিকা ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য ছাড়াও নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের কার্যকরি কমিটির সদস্য তিনি। ২০০৯ সালে বালিকা বিদ্যালয় থেকে এস.এস.সি ও ২০১১ সালে নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পাশ এবং ২০১৪ সালে একই কলেজ থেকে বি.বি.এস পাশ করেন সানজিদা আক্তার রুনা। সাংসারিক জীবনে তিনি লামা সরকারি ডিগ্রী কলেজের বাংলা বিভাগের প্রভাষক আক্তার কামালের সহ-ধর্মিনী ও এক কন্যা সন্তানের জননী।
প্রসঙ্গত, সানজিদা আক্তার রুনা নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাবেক সফল সভাপতি মরহুম ছানাউল্লাহ মাতবরের মেঝ মেয়ে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।