নাইক্ষ্যংছড়িতে মানববন্ধন : আ.লীগ নেতা ইসমাইলের মৃত্যু রহস্য উন্মোচনের দাবি

আ.লীগ নেতা ইসমাইলের মৃত্যু রহস্য উন্মোচনের দাবীতে নাইক্ষ্যংছড়িতে মানববন্ধন
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সাধারন সম্পাদক ডাঃ ইসমাইল হত্যার প্রতিবাদ ও সুষ্ঠুভাবে তদন্ত ও ন্যায় বিচার দাবি করে পরিবারের পক্ষ থেকে মানববন্ধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল চার ঘটিকায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন করা হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন প্রয়াত ডাঃ ইসমাইল এর স্ত্রী জোসনা আক্তার, বড় মেয়ে শিক্ষিকা উম্ম আইমান তান্নি, কনিষ্ঠ কন্যা তিথি, জোসনা আক্তার এর আপন ফুফাত ভাই সাবেক ছাত্রলীগ সভাপতি সালামত উল্লাহ ও পরিবারের সদস্য আলী আক্তার, নুরুল কাশেমসহ অন্যান্য সদস্যরা।
উক্ত মানব বন্ধনে আওয়ামীলীগ নেতা ডাক্তার ইসমাইলকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে এবং তিনি সুইসাইড করেনি দাবি করে প্রয়াত আওয়ামীলীগ নেতার বড় কন্যা উম্মে আইমান তান্নি দাবী করেন। বক্তব্যে তিনি আরো বলেন, আমরা সবার কাছে ন্যায় বিচারের দাবী জানাচ্ছি, এখনো আমার পিতা নিহত হওয়া হোটেলের রুমের চাবি, ভিডিও ফুটেজ, সিজার লিষ্ট কোন কিছু আমরা পাইনি, প্রাথমিক ভাবে মরদেহ ঝুলানোর ছবি ও শরীর দেখে আমরা বুঝতে পেরেছি আমরা বাবা কে সু-পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। এসময় বক্তব্য দিতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন উম্মে আইমান তান্নি। তিনি আরো বলেন, আমার বাবা একজন সচেতন মানুষ, যদি সুইসাইড করতেন তবে অন্তত সুইসাইড নোট রেখে যেতেন, ওনাকে হত্যাকারীরা সেই সুযোগ দেয়নি।
মানববন্ধনে সাবেক ছাত্রলীগ সভাপতি সালামত উল্লাহ বলেন, নাইক্ষ্যংছড়ির আওয়ামীলীগের রাজনীতিতে ডাঃ ইসমাইল এর বড় কোন শত্রু নাই। তিনি এই এলাকাজুঁড়ে জনপ্রিয় ছিলেন, রাজনীতির স্বার্থ হাসিলের লক্ষে পরিকল্পিত ভাবে ডাক্তার ইসমাইলকে হত্যা করা হয়েছে। স্বচ্ছ রাজনীতির জন্য এই ঘটনার দ্রুত রহস্য উন্মোচন করা উচিত।
মানববন্ধনে একাত্মতা প্রকাশ করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সদস্য সচিব মেম্বার, আওয়ামীলীগের সাবেক সদস্য সচিব অধ্যাপক মোঃ শফিউল্লাহ আওয়ামীলীগ যুগ্ন আহ্বায়ক তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা মহিলা আওয়ামীলীগ সম্পাদিকা ওজিফা খাতুন রুবি, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক আলী হোসেন, উপজেলা কৃষকলীগ সভাপতি মোস্তফা কামাল লালু ও সাধারন সম্পাদক সাইফুদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ফকরুল ইসলাম কালু, স্বেচ্ছা সেবকলীগ সভাপতি আব্দু সাত্তার। এছাড়াও উপজেলা ছাত্রলীগ সভাপতি বদুর উল্লাহ ও সাধারন সম্পাদক উভাচিং মার্মা, কলেজ ছাত্রলীগ সভাপতি আবু নোমান প্রমুখ নেতৃবৃন্দ মানববন্ধনে উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত,গত ৩০ এপ্রিল কক্সবাজার থানার পাশে অবস্থিত পালঙ্কি হোটেল থেকে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, জনপ্রিয় নেতা ডাঃ ইসমাইল এর লাশ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।