নাইক্ষ্যংছড়িতে মাস ব্যাপী ক্রিকেট প্রশিক্ষনের সমাপনী ও সনদ বিতরণ

NewsDetails_01

নাইক্ষ্যংছড়িতে ক্রিকেট প্রশিক্ষনের সনদ বিতরণ
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, ক্রীড়া পরিদপ্তর প্রণীত বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০১৮-১৯ জেলা ক্রীড়া অফিস বান্দরবান পার্বত্য জেলা কর্তৃক আয়োজিত নাইক্ষ্যংছড়ি উপজেলায় মাস ব্যাপী ক্রিকেট প্রশিক্ষনের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আজ সোমবার সকালে বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ হল রুমে অনুষ্ঠিত সনদ বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি সাবেক চেয়ারম্যান নুরুল হাকিম। সহকারী শিক্ষক মুমিনুল ইসলাম সোহেলের পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মংলাওয়াই মার্মা।
তিনি প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত প্রশিক্ষণার্থীদের মাঝে বলেন, পড়া লেখার পাশাপাশি খেলাধূলা দেশকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যায়। তিনি আরো বলেন, বর্তমান সরকার খেলাধূলাকে গুরুত্ব দিয়ে প্রতিটি বিদ্যালয়ে খেলাধূলার সামগ্রী বিতরণ করছেন। তিনি সকল প্রশিক্ষণার্থীদের কে মাস ব্যাপী প্রশিক্ষণ কাজে লাগিয়ে দেশের মান বজায় রাখার আহবান জানান।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সাধারণ সম্পাদক ডাঃ মংথোয়াইলা মার্মা, ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি উচাথোয়াই চাক, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সহ-সভাপতি আবদুল হামিদ, বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজের ক্রীড়া শিক্ষক মমতাজ আহমেদ সহ প্রমুখ।
এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারি শিক্ষক মোঃ নুরুল আমিন, সনাতন চন্দ্র দেব, উৎপল চন্দ্র দাশ, অংক্য হ্লা চাক, কাউছার আলম, একরাম সরকার প্রমুখ। সমাপনী অনুষ্ঠান শেষে ৩০ জন শিক্ষার্থীদের মাঝে সনদ পত্র বিতরণ করা হয়।

আরও পড়ুন