নাইক্ষ্যংছড়িতে মৎস্যচাষী অপহরণ : তিন লক্ষ টাকা মুক্তিপন দাবী

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে এক মৎস্য চাষী অপহরনের শিকার হয়েছে। অপহরনের শিকার মৎস্যচাষী মোঃ ইউনুছ (৩০)। তার পিতার নাম আবুল কালাম বলে জানা যায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শনিবার ভোর ৩ টায় ইউনিয়নের ৪নং ওয়ার্ড ঘোনা পাড়ার নিজ বাড়ী থেকে তাকে অপহরণ করা হয়। স্থানীয় ইউপি সদস্য মোঃ আনোয়ার সাদেক অপহরনের ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এদিকে সকাল ৫টায় অপহৃত ইউনুছের ব্যবহৃত মোবাইল (০১৮১৬৪৬৩৯৮৭) থেকে ফোন করে তিন লক্ষ টাকা মুক্তিপন দাবী করে অপহরনকারীরা।
অপহৃত ব্যক্তির বাড়ী টেকনাফ উপজেলার ঠেংখালী এলাকায় হলেও তার ভোটার এলাকা চট্টগ্রামের পতেঙ্গায় বলে জানান অপহৃতের ভাবী বেবী আক্তার। অপহৃত মৎস্য চাষী মোঃ ইউনুছের ভাবী বেবী আক্তার ও স্থানীয় বাসিন্দা আরফান বলেন, অপহৃত মোঃ ইউনুছ চট্টগ্রামের পতেঙ্গায় গার্মেন্সে চাকুরীরত সময়ে প্রেমের সুত্র ধরে বাইশারী ইউনিয়নের ছমিরাকে বিয়ে করে গত দুই মাস পূর্বে এলাকায় চলে আসে এবং জমি ক্রয় করে স্থায়ী ভাবে বসবাস শুরু করে।
পরে ঠেংখালী মৎস্য খামারে চাকুরী করাকালীন সময়ে জান্নাত আরা নামের আরেক রোহিঙ্গা মেয়েকে বিয়ে করে বাইশারী থেকে প্রথম স্ত্রীর সাথে ঝগড়া করে চলে যায় এবং কিছুদিন পূর্বে ২য় স্ত্রীর সাথে সম্পর্কের অবনতি হওয়ায় পূনরায় বাইশারী এলাকায় চলে আসে মোঃ ইউনুছ।
এদিকে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু মুসা বলেন, অপহৃত মোঃ ইউনুছকে উদ্ধারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। পাশাপাশি অপহরনের ঘটনাটি আদৌ সঠিক কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।