নাইক্ষ্যংছড়িতে যুবদলের কমিটি ঘোষণা

চট্টগ্রাম বিভাগীয় জাতীয়তাবাদী যুবদলে চট্টগ্রাম বিভাগীয় টিমের বিশেষ তদন্তের রিপোর্টের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয় । এতে সাবেক ছাত্রদলের সভাপতি আবু সুফিয়ান চৌধুরী সোহেলকে আহ্বায়ক, ডা: মিজানুর রহমানকে যুগ্ন-আহ্বায়ক এবং সাবেক ছাত্রদলের সাধারণ সম্পাদক মো,আবু কাইছারকে সদস্য সচিব নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদনের মাধ্যমে কমিটি ঘোষণা করা হয় ।

তবে এই অনুমোদিত আহ্বায়ক কমিটির সময়সীমা উল্লেখ করা হয়নি। কবে নাগাদ এই কমিটির কার্যক্রম থাকবে?

সে বিষয়টি নিয়ে একাধিক নেতৃবৃন্দরা জানান, এই কমিটির সময়সীমা নির্ধারণ করবে সাংগঠনিক কার্যক্রমের উপর। সাংগঠনিক কার্যক্রম দূর্বল হলে তা সাংগঠনিক প্রতিবেদনের ভিত্তিতে কমিটি বিলুপ্ত করে পূণরায় কমিটি দিতে পারে বলে ধারনা করছেন দলের নীতিনির্ধারকেরা।

৮ মে শনিবার সকালে আহ্বায়ক কমিটির নব-নির্বাচিত সদস্য সচিব আবু কাইছার বিষয়টির সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, যুবদলের কার্যনির্বাহি কমিটি মেয়াদ উর্ত্তীণ হওয়ায় সাংগঠনিক কার্যক্রম একেবারে ঝিমিয়ে পড়েছে।

তাই সংগঠনের বিভাগীয় টিম মনে করেন এভাবে সংগঠনকে ঝিমিয়ে রাখা যাবে না। সাংগঠনিক কার্যক্রম বেগবান করে তুলতে এবং করোনা পরিস্থিতে সাধারণ জনগনের পাশে থেকে কাজ করার জন্য এই কমিটি গঠন করা হয়।

দলীয় সূত্রে জানা যায়,গত ৫ মে কেন্দ্রীয় যুবদল কার্যনির্বাহী সহ-সাধারণ সম্পাদক, চট্টগ্রাম বিভাগীয় যুবদল কমিটি সদস্য ও বান্দরবান জেলা যুবদল টিমের প্রধান মো,মনোয়ারুল ইসলাম তিতাস এবং কেন্দ্রীয় যুবদলের সহ-সম্পাদক, চট্টগ্রাম বিভাগীয় যুবদল কমিটির সদস্য মো,মাহাফুজুর রহমান মিনার এর স্বাক্ষরিত এই ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায় কমিটি ঘোষণা হয়।

তবে কমিটির অনুমোদনপত্রটি হাতে পৌঁছে ৭ মে শুক্রবার রাতে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।