নাইক্ষ্যংছড়িতে সাড়ে ৪৬ হাজার পিচ ইয়াবাসহ আটক ৫

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি সীমান্তের সদর ইউনিয়নের নাইক্ষ্যংছড়ি-চাকঢালা সড়ক থেকে সাড়ে ৪৬ হাজার পিচ ইয়াবাসহ পাঁচ মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণ ছালামীপাড়ার মৃত মৌলভী জাকির হোসেনের পুত্র মো :সৈয়দ উল্লাহ(৫০), একই ইউনিয়নের চাকঢালা ৬নং ওয়ার্ডের চেরারমাঠ এলাকার মৃত মকবুল আহাম্মদের পুত্র ছৈয়দ আলম (৪০),চাকঢালার ৬নং ওয়ার্ডের চেরারমাঠ এলাকার মৃত আলী আহাম্মদের পুত্র মো,আবুল কাশেম (৩৫), কক্সবাজার জেলার রামুর গর্জনিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের থিমছড়ি এলাকার মৃত আমীর হামজা ওরফে মিয়াজির পুত্র মো,ইব্রাহিম খলিল (৩২),কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা শরনার্থী ৪নং ক্যাম্পের ৮/ডি-ব্লকের হেড মাঝি মো,আলী মিয়ার অধিনস্থ মৃত গোলাপ হোসেনের পুত্র ছাবের আহাম্মদ(৫৫)।

সোমবার (১৬ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়েছে বলে জানিয়েছেননাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার চাকঢালাগামী সিএনজি গাড়ী থামিয়ে তল্লাশি চালিয়ে সাড়ে ৪৬ হাজার পিচ ইয়াবা ট্যাবেলেটসহ ওই পাঁচ মাদককারবারিকে হাতেনাতে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক ১ কোটি ৩৯ লাখ ৫০ হাজার টাকা । এ ব্যাপারে তাদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট মাদক আইনে মামলা হয়েছে ।

এদিকে মঙ্গলবার (১৭ আগস্ট ) সকালে উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামীদেরকে বান্দরবান জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানান নাইক্ষ্যংছড়ি এসআই রকিবুল হাছান ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।