নাইক্ষ্যংছড়িতে ২৪ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় স্থানীয় সরকার অধিদপ্তর (এলজিডি), পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে প্রায় ২৪ কোটি টাকার ১২ টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করা হয়েছে।

আজ ২৯ জুলাই (শুক্রবার) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর ও নির্মাণ কাজের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন শেষে পার্বত্যমন্ত্রী নাইক্ষ্যংছড়ি পুরান বাসস্টেশন প্রাঙ্গনে এক জনসভায় যোগদান করেন।

NewsDetails_03

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ শান্তিতে সুখে আছে।

এসময় তিনি আরো বলেন,সরকার সমতলের মানুষের পাশাপাশি পার্বত্য এলাকার মানুষের জন্য অত্যন্ত আন্তরিক আর তার কারণেই পার্বত্য এলাকায় বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে আর সুফল পাচ্ছে সাধারন জনগণ।

এসময় অনুষ্ঠানে নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান মোঃ শফিউল্লাহ এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস, এলজিডির নির্বাহী প্রকৌশলী জিল্লুর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোঃ ইয়াছির আরাফাত, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, মোজ্জামেল হক বাহাদুর, নির্বাহী প্রকৌশলী জিয়াউর রহমান, জেলা যুবলীগের আহব্বায়ক কেলুমং, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন চেয়ারম্যান নুরুল আবছার’সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

আরও পড়ুন