নাইক্ষ্যংছড়িতে ২ হাজার পিচ ইয়াবা ও ২০ লিটার মদসহ আটক ৪

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে দুই হাজার পিচ ইয়াবা ও ২০ লিটার চোলাই মদসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ । আজ (১৭ জুলাই) শুক্রবার দুপুর ২টায় উদ্ধার এবং আটকে বিষয়টি নিশ্চিত করেন নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনর্চাজ মো,আলমগীর হোসেন।

তিনি বলেন, মাদক ও সন্ত্রাস মুক্ত করতে নাইক্ষ্যংছড়িতে এ অভিযান অব্যাহত থাকবে। সম্প্রতি তিনি নাইক্ষ্যংছড়িতে যোগদানের পর আরো একটি বিশাল ইয়াবার চালান আটক করতে সক্ষম হন। পুলিশ জানান, আটক ৫ জনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়,গত বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে নাইক্ষ্যংছড়ি থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেনের নির্দেশে থানা পুলিশের বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সোনাইছড়ি ও ঘুমধুম সড়কে পৃথক ভাবে অভিযান পরিচালনা করে প্রথমে ২ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ সোনাইছড়ি রেজু নতুন পাড়া গ্রামের মীর আহাম্মদের ছেলে মোঃ ছৈয়দ করিম (৪০) ও দক্ষিণ ঘুমধুম জলপাই তলী গ্রামের শহর মুল্লুকের ছেলে নুরুল আলম প্রকাশ বাইট্টা নুরু (৪৫) কে আটক করেন।

এর পরে দেশীয় তৈরী ২০ লিটার চোলাই মদ ও একটি টমটম গাড়ীসহ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হন। এরা হলেন, রুহুল আমিন প্রকাশ রুহুল (১৯) আবু ছৈয়দ (৩০)। পৃথক এ অভিযানে নেতৃত্ব দেন থানা পুলিশের এস আই জাফর ইকবাল, এস আই ফিরুজ, এস আই নুরুল ইসলামসহ সংগীয় ফোর্স।

আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। উক্ত মামলায় আরো তিন জনকে পলাতক দেখিয়ে আসামী করা হয়।

পুলিশ আরো জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন
Loading...