নাইক্ষ্যংছড়িতে ৪ জনের মনোনয়নপত্র বাতিল

আসন্ন পঞ্চম উপজেলা নির্বাচন সামনে রেখে প্রার্থীদের মনোনয়নপত্র গত মঙ্গলবার বান্দরবান নির্বাচন কমিশন কার্যালয়ে যাচাই-বাছাই করা হয়। আর এদিকে চেয়ারম্যানসহ পুরুষ-মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন সংগ্রহ করা হয়েছিল ১৮ জনের তার মধ্যে দাখিল করেছেন ১৫ জন। এই ১৫ জন প্রার্থীর মধ্যে মনোনয়নপত্র যাচাই- বাছাইয়ে ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদের ২ জন, ভাইস-চেয়ারম্যান (মহিলা) পদের ২ জনের মনোনয়ন বাতিল করা হয়েছে। এসব প্রার্থীর বাতিলের কথা নিশ্চিত করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু জাফর ছালেহ। যাদের মনোনয়নপত্র বাতিল হয়েছে তারা হলেন,উপজেলা ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদের ঘুমধুম ইউনিয়ন যুবলীগ সভাপতি ছৈয়দুল বশর,উপজেলা যুবলীগ অর্থ- সম্পাদক মাওলানা মো, শাহাজান কবির, আর এদিকে ভাইস-চেয়ারম্যান (মহিলা)পদের উপজেলা মহিলা আওয়ামীগ সাধারণ সম্পাদিকা ওজিফা খাতুন রুবী,মহিলা যুবলীগ সভাপতি সানজিদা আক্তার রুনা।
এ ছাড়া জেলা নির্বাচন সূত্রে জানান, উপজেলা মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদীকা ওজিফা খাতুন রুবী শিক্ষকতার মূল সনদ দেখাতে না পারায় তার মনোনয়ন বাতিল করা হয়। পাশাপাশি একই পদের প্রার্থী মহিলা যুবলীগ সভাপতি সানজিদা আক্তার রুনা আয়কর সনদ দিতে না পারার কারনে মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।
আর এদিকে পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ইউনিয়ন যুবলীগ সভাপতি ছৈয়দুল বশর ৫জন ভোটার সমর্থকের স্বাক্ষর মিল না থাকার কারণে বাতিল করা হয়। তার পাশাপাশি উপজেলা যুবলীগ অর্থ-সম্পাদক মাওলানা মো, শাহাজান কবিরের ভোটার স্বাক্ষর গরমিল থাকায় তার মনোনয়ন বাতিল করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।