নাইক্ষ্যংছড়িতে ৬৫ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন বীর বাহাদুর

জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় পার্বত্য অঞ্চলের আনাচে-কানাচে ব্যাপক উন্নয়ন হয়েছে এবং উন্নয়ন কাজ চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় নাইক্ষ্যংছড়ি উপজেলার বর্তমানে কয়েক’শ কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে এবং হচ্ছে এবং এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর করার সময় একথা বলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ রবিবার সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরে ৬৫ কোটি টাকা ব্যায়ে উপজেলার বিভিন্ন এলাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের অর্থয়ানে ৩ কোটি ৯৭ লক্ষ টাকা ব্যায়ে ৮টি উন্নয়ন প্রকল্প,শিক্ষা প্রকৌশল বিভাগের প্রায় ৪৮ কোটি টাকা ব্যায়ে ২টি উন্নয়ন প্রকল্প এবং স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের ১২ কোটি ৯৭ লক্ষ টাকা ব্যায়ে ৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্টানে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু সাদাত মো:জিল্লুর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নিবার্হী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর,লক্ষী পদ দাশ,ক্যানে ওয়ান চাক,নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো: শফিউল্লাহ,নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচিসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।