নাইক্ষ্যংছড়িতে ৭ ডাকাত আটক

নাইক্ষ্যংছড়িতে আটক ডাকাত
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ডাকাতির প্রস্তুতি কালে সাত ডাকাতদলের সদস্যকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বড়তলি ৬নং ওয়ার্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটক ডাকাতদলের সদস্যরা হলো, রামু উপজেলা খুনিয়াপালং ইউনিয়নের পূর্ব দে ছোয়া পাড়ার বাসিন্দা আবুল হোছনের পুত্র রুবেল (২০), রবিউল আলমের পুত্র মোজাম্মেল হক (১৮), ছৈয়দ আলমের পুত্র আব্দুল হামিদ (২১), ছৈয়দ আলমের পুত্র কামাল হোছন (২০), আব্দু সত্তারের পুত্র মোঃ রাশেদ (১৯) এবং চকরিয়া উপজেলার বলুবিলছড়ির বড়–য়া পাড়া এলাকার বাসিন্দা সুবল চন্দ্র দে’র পুত্র ইষ্টিজেন দে (২০), দুলাল বড়ুয়ার পুত্র সুমন বড়ুয়া।
সোনাইছড়ি পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই তানবির আহমদ সাংবাদিকদের জানান, বড়তলি এলাকায় ১০/১২ জনের সশস্ত্র ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে মর্মে খবর পেয়ে সঙ্গীয় ফোর্স সহ উক্ত এলাকায় অভিযান পরিচালনা করি। অভিযানে সাত ডাকাত সদস্যকে আটক করা হলেও অন্যান্যরা পালিয়ে যায়। আটককৃত ডাকাতদলের সদস্যদের কাছ থেকে কোন ধরনের আগ্নেয়াস্ত্র পাওয়া যায়নি।
নাইক্ষ্যংছড়ি থানা পরিদর্শক (ওসি) মোঃ আলমগীর শেখ জানান, আটক ব্যক্তিরা বিভিন্ন এলাকায় ডাকাতিসহ অন্যান্য অপরাধের সাথে জড়িত থাকার প্রমান মিলেছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু হচ্ছে বলে জানান তিনি। এই রিপোর্ট লিখা ও পাঠানো পর্যন্ত আটক ব্যক্তিরা নাইক্ষ্যংছড়ি থানা হাজতে রয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।