নাইক্ষ্যংছড়িতে ৭ দোকানসহ বসত ঘর আগুনে পুড়ে ছাই

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে অগ্নিকান্ড
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে অগ্নিকান্ডে ৭টি দোকানসহ বসত ঘর পুড়ে প্রায় ১ কোটি ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির আশংকা করছেন ব্যবসায়ীরা। শুক্রবার ভোর ৩ টা ৪৫ মিনিটের দিকে উপজেলার সদর ইউনিয়ন পরিষদ সংলগ্ন হিরু-মনি মার্কেটে এ আগুনের ঘটনা ঘটে। নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ, বিজিবি ও স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনতে শত চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে কক্সবাজার ও উখিয়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী জানান,ভোররাত আনুমানিক ৩টা ৪৫ মিনিটের দিকে বৈদ্যুতিক সর্টসার্কিট হয়ে আগুনের সূত্রপাত হয়। এতে বসত ঘর সহ সাতটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে নগদ টাকা, মোটরসাইকেল ২টি ও বিভিন্ন মালামালসহ প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী জানান, প্রেসক্লাবের নিজস্ব কোন ভবন না থাকায় প্রেসক্লাব সাধারন সম্পাদক আবুল বশর নয়নের অফিসে ল্যাপটপ, টিভি, আসবাব পত্র সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ডকুমেন্ট সংরক্ষিত ছিল। বর্তমানে আগুনে পুড়ে সব কিছু ছাই হয়ে গেছে।
এ ঘটনায় নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার এসএম সরওয়ার কামাল ও থানা পরিদর্শক (ওসি) শেখ মো: আলমগীর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।