নাইক্ষ্যংছড়িতে ‌বি‌জি‌বির সাথে বন্দুক যুদ্ধে ২ মাদক ব্যবসায়ী ‌নিহত

৪০হাজার ইয়াবা, ১টি শর্টগানসহ ২রাউন্ড গু‌লি উদ্ধার

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্তে বিজিবির সাথে বন্দুক যুদ্ধ দুই মাদক ব্যবসায়ি নিহত হয়েছে।

এসময় তাদের কাছ থেকে ৪০হাজার ইয়াবা, ১টি শর্টগানসহ ২রাউন্ড গু‌লি উদ্ধার করে। তবে নিহতদের নাম প‌রিচয় পাওয়া যায়‌নি। ধারনা করা হচ্ছে তারা মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক।

বিজিবি ও পুলিশ সূত্রে জানা গেছে,র‌বিবার রাতে জেলার নাইক্ষ্যংছ‌ড়ির তুমব্রু‌র চেয়ারম্যান ঘোনায় এ ঘটনা ঘটে।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়,তুমব্রু বিওপি (৩৪ বিজিবি) সীমান্তে নায়েক মিজানুর এর নেতৃত্বে ৮ সদস্যের একটি টহলদল ডিউটিরত অবস্থায় তুমব্রু বিওপি থেকে ২ কিলোমিটার পশ্চিমে চেয়ারম্যান ঘোনার নতুন ব্রীজ এলাকায় অবস্থান করে। এসময় বি‌জি‌বি কয়েক সদস্যকে আসতে দেখে তাদের বাঁধা দিলে তারা বিজিবিকে লক্ষ্যে করে ২ রাউন্ড গুলি করে।

এসময় বিজিবিও তাদেরকে উদ্দেশ্য করে পাল্টা গু‌লি চালায়। পরে ঘটনাস্থল থেকে বিজিবি ২জন অজ্ঞাত ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কক্সবাজা‌র জেলার উখিয়া স্বাস্থ্য
কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে ৪০ হাজার ইয়াবা, ১টি শর্টগান ও ২ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

এ বিষয়ে নাইক্ষ্যংছ‌ড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোঃ আনোয়ার হোসেন জানায়, বি‌জি‌বির সাথে গোলাগু‌লিতে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়। তাদের কাছ থেকে ৪০হাজার পিচ ইয়াবা,১টি শর্টগান ও ২রাউন্ড তাজা গু‌লি উদ্ধার ক‌রা হ‌য়েছে।

তিনি আরো বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে নেওয়া হবে ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।