বিএনপি থেকে আ.লীগে যোগ দিয়ে ইয়াবার কারবার : আটক নাইক্ষ্যংছড়ির সাবেক মেম্বারসহ ২জন

কক্সবাজার-টেকনাফ সড়কের লিংকরোড মুহুরীপাড়া এলাকা থেকে ৩০ হাজার ইয়াবাসহ বান্দরবানের নাইক্ষ্যংছড়ির দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আর এদের একজন ইয়াবা ব্যবসায়ি হলেও অন্যজন ফয়েজ উল্লাহ নাইক্ষ্যংছড়ি সড়ই ইউনিয়নের সাবেক ইউপি মেম্বার। সে বিএনপি থেকে কিছুদিন আগে আওয়ামী লীগে যোগদান করে ইয়াবা কারবারে লিপ্ত হয়।

গত রোববার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৮টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় ইয়াবা পাচারে ব্যবহৃত একটি ডাম্পার গাড়িও জব্দ করা হয়েছে। আটক কৃতরা হলেন,নাইক্ষ্যংছড়ি উপজেলার চাকঢালার মো. মনসুর আলীর ছেলে মো. ফয়েজ উল্লাহ মেম্বার ও একই এলাকার রশিদ আহম্মেদের ছেলে মো. আব্দুল গফুর ড্রাইভার।

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, ‘মুহুরীপাড়া এলাকায় চেকপোস্ট বসিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তারা ডাম্পার গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করছিল। পরে ওই গাড়িটি তল্লাশি চালিয়ে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবাগুলো আনুমানিক মূল্য ১ কোটি ৫০ লাখ টাকা।’

আর এদিকে স্থানীয়রা জানান, ফয়েজ উল্লাহ একজন নাইক্ষ্যংছড়ি সড়ই ইউনিয়নের সাবেক ইউপি মেম্বার। সে বিএনপি থেকে কিছুদিন আগে আওয়ামী লীগে যোগদান করেছিল শুধুমাত্র ইয়াবা পাচার কারবারে আশ্রয় নেওয়ার জন্য এমন ধারনা করছেন একাধিক আওয়ামীলীগ নেতাদের।

আরও পড়ুন
Loading...