নাইক্ষ্যংছড়ির ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন চলছে

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার নাইক্ষ্যংছড়ি সদর, সোনাইছড়ি ও ঘুমধুম তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন চলছে। আজ সোমবার সকাল থেকে এই ভোট গ্রহন অনুষ্টিত হচ্ছে।

এদিকে নির্বাচন উপলক্ষে সকাল থেকে লাইনে দাঁড়িয়ে ভোট দিতে শুরু করে ভোটাররা, ভোট গ্রহন চলবে বিকাল ৫টা পর্যন্ত। এবারের নিবার্চনে রাজনৈতিক দল বিএনপির কোন প্রার্থী অংশগ্রহন না করায় তেমন কোন উত্তেজনা চোখে পড়েনি। তবে সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোট কার্যক্রমে অংশ নিতে পেরে খুশি সাধারণ ভোটাররা। অপ্রীতিকর পরিস্থিতি সামাল দিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, বিজিবি,র‌্যাবসহ পর্যাপ্ত আইনশৃংখলা রক্ষাকারি বাহিনীর উপস্থিতি লক্ষ্য করা গেছে।

বান্দরবান জেলা নির্বাচন কর্মকতা মো:রেজাউল করিম জানান,অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে নাইক্ষ্যংছড়ির তিন ইউনিয়নে ১০জন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট, ৩ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ছাড়াও বিজিবি,পুলিশ ও র‌্যাবের টহল দল আইনশৃংখলা রক্ষায় কাজে নিয়োজিত রয়েছে।

এবারে নাইক্ষংছড়ির তিনটি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৭জন,পুরুষ মেম্বার পদে ৯৪জন ও মহিলা মেম্বার পদে ২৮জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছে। আর সর্বমোট ভোটার রয়েছে ২৪ হাজার ৪১৩জন। এর মধ্যে পুরুষ ১২ হাজার ৩৪০ জন ও মহিলা ১২ হাজার ৭৩ জন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।