নাইক্ষ্যংছড়ির ৩ শ্রমিক মুক্তিপনে মুক্ত

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে  মুক্ত ৩ শ্রমিক
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে মুক্ত ৩ শ্রমিক
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের পিএইচপি গ্রুপের রাবার বাগানের তিন শ্রমিক অবশেষে মুক্তিপনের বিনিময়ে ছাড়া পেয়েছে। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে বাইশারী সদর থেকে অন্তত ১৫কি:মি উত্তরের আলীক্ষ্যং-চাইল্লাতলী এলাকায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, অপহৃতদের মধ্যে আজিজুল হকের পরিবার মঙ্গলবার রাতে মুক্তিপনের ২ লাখ টাকা বাকী দুইজনের টাকা না পাওয়ায় ওই তিনজনকে মুক্তি দেয়নি। বুধবার রাতে নুরুল আলমের পরিবারের পক্ষ থেকে আরো ১লাখ পরিশোধ করলে বৃস্পতিবার ভোর রাতে তিন জনকে ছেড়ে দেয় অপহরণকারীরা।
মুক্তি পাওয়ার পর অপহরণের শিকার নুরুল আলম ও আজিজুল হক জানান, অপহরণের পর তাদের তিন জনকে পৃথক ভাবে চোখ বেধে দীর্ঘ পথ হাটানো হয়, কোন ধরনের খাবার সরবরাহ করা হয়নি তাদের।
এ বিষয়ে নাইক্ষ্যংছড়ির বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ এসআই আবু মুসা জানান, অপহরণের পর ঘটনাস্থলসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে বিজিবি-পুলিশ যৌথ অভিযানের ফলে অপহরণকারীরা স্থান বদল করতে থাকে। বৃহস্পতিবার ভোর রাতে চাইল্লাতলী নামক এলাকায় ওই তিনজনকে ছেড়ে দেওয়া হয়।
উল্লেখ্য, গত শনিবার রাতে পিএইচপি রাবার বাগানের ৮নং ব্লকে পাহারারত অবস্থায় অস্ত্রধারী ১৫/২০জন সন্ত্রাসী দল আজিজুল হক, নুরুল আলম ও আবদু শুক্কুরকে অপহরণ করে নিয়ে যায়।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Samsul Alam বলেছেন

    রাশেদকে অপহরণের পর পুলিশ দাবী করেছিল অপহরণকারীদের কোন মুক্তিপন দিতে হয়নি, তারা সফল। এবার কিন্তু তা করেনি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।