নাইক্ষ্যংছড়ি আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা শনিবার

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের তৃণমূল নেতাদের নিয়ে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা নাইক্ষ্যংছড়িস্থ বান্দরবান জেলা পরিষদ ডাকবাংলোর সভা কক্ষে অনুষ্ঠিত হবে।

আগামী ৭ নভেম্বার (শনিবার) সকাল ১০টায় ইউনিয়ন-ওয়ার্ডের তৃণমূল নেতাদের অংশগ্রহণে দিনব্যাপী বিশেষ বর্ধিত সভা হওয়ার কথা রয়েছে।

বান্দরবান জেলা পৌর মেয়র ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো : বেবী ইসলাম সভায় প্রধান অতিথি হিসেবে কথা রয়েছে । এতে সভাপতিত্ব করবেন নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মো: শফি উল্লাহ।

বর্ধিত সভায় আওয়ামীলীগ সংগঠনিক কার্যক্রম করোনা কোভিট-১৯ সংক্রমণের কারনে পুরোদমে জিমিয়ে যাওয়া সংগঠনটি পূণঃরায় সাংগঠনিক কার্যক্রমকে বেগবান করে তুলা নিয়ে তৃণমূলের নেতাদের গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন। সেইসঙ্গে দেশের সমসাময়িক পরিস্থিতি সম্পর্কে করণীয় নিয়েও পরামর্শ দেবেন তিনি।

উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক শামীম ইকবাল চৌধুরী পাহাড় বার্তাকে জানিয়েছেন, আগামী শনিবারের বর্ধিত সভায় ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের তৃণমূল নেতারা এবং দল ও সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারা যোগ দিবেন। এতে ৫টি ইউনিয়নের ৪৫টি ওয়ার্ডের আওয়ামী লীগের মেয়াদ উর্ত্তীণ কমিটি পূনঃ গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

আগামী ৭ নভেম্বর (শনিবার) সকাল ১০টায় ঘোষিত এই বিশেষ বর্ধিত সভায় স্বাস্থ্য বিধি মেনে মাক্স পরিধান করে তৃণমূলের নেতাদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো : ইমরান ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।