নাইক্ষ্যংছড়ি ইউপি নির্বাচন স্থগিত

%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%ac%e0%a6%be%e0%a6%9a%e0%a6%a8-%e0%a6%95%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%b6%e0%a6%a8বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউপি উপ নির্বাচন ৬ মাসের জন্য স্থগিত করেছে হাইকোর্ট। সূত্রে জানা যায়, নির্বাচন স্থগিত রাখার জন্য হাইকোর্টে রিট পিটিশন করেন আলী হোসেন নামে এক ব্যাক্তি। আলী হোসেন নাইক্ষ্যংছড়ির উপজেলার সালামীপাড়ার মৃত আবদুর রহমানের ছেলে।
পিটিশনার তাঁর আবেদনে প্রধান নির্বাচন কমিশনার, নির্বাচন কমিশনের সচিব, জেলা প্রশাসক বান্দরবান, জেলা নির্বাচন অফিসার বান্দরবান, উপজেলা নির্বাহী অফিসার নাইক্ষ্যংছড়ি,উপজেলা নির্বাচন অফিসার এবং রিটানিং অফিসার নাইক্ষ্যংছড়ি সদর ইউপি নির্বাচন-১৬ ও নাইক্ষ্যংছড়ি সদর ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে বিবাদী করেন।
বিচারপতি কাজী রেজাউল হক ও বিচারপতি মুহাম্মদ উল্লাহ্’র দ্বৈত বেঞ্চ এ স্থাগিতাদেশ প্রদান করেন এবং “কেন রোহিঙ্গা ভোটার বাতিল পূর্বক আগামী ৬ মাসের মধ্যে নির্বাচনের ব্যবস্থা করা হবে না”এই মর্মে রুল জারি করেন।
কাল সোমবার ৩১ অক্টোবর নাইক্ষ্যংছড়ি সদর ইউপি উপ-নির্বাচনে তসলিম ইকবাল চৌধুরী (নৌকা) ও নুরুল আলম কোম্পানী (ধানের শীষ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করার কথা ছিল।
এই ব্যাপারে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা অরুন ত্রিপুরা বলেন, হাইকোর্টের নির্দেশনার আলোকে নির্বাচন স্থগিত করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।