নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের সভাপতি বদরুল্লাহ, সাধারণ সম্পাদক উবাচিং মার্মা

%e0%a6%9b%e0%a6%be%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%b2%e0%a7%80%e0%a6%97বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি বদরুল্লাহ ও সাধারণ সম্পাদক হিসাবে উবাচিং মার্মাকে নির্বাচিত করা হয়েছে। জেলা ছাত্রলীগ আজ যেকোন সময় এই কমিটি আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করতে পারে।
জেলা ছাত্রলীগের সূত্র পাহাড়বার্তাকে জানায়, জেলার নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের দায়িত্বভার বদরুল্লাহ ও উবাচিং মার্মাকে প্রদান করা হচ্ছে।উপজেলাটির সম্ভব্য প্রার্থীদের জীবনবৃত্তান্ত পর্যালোচনা, দলীয় আনুগত্য,বিগত বছরগুলোতে সংগঠনের কার্যক্রম মূল্যায়ন করে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। আরো জানা গেছে, কমিঠির সহ সভাপতি, যুগ্ন সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের নাম একই সাথে ঘোষনা করা হতে পারে।
এই ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল পাহাড়বার্তাকে বলেন,কমিঠির সভাপতি, সাধারণ সম্পাদক পদে কারা আসছে এটা এখনও নিশ্চিত নয়, তবে যে কেউ কমিঠিতে আসতে পারে।
জেলা আওয়ামীলীগ সূত্রে জানা গেছে, তাদের উপর দায়িত্ব ভার প্রদান করা হলেও এই দুই নেতার উপর দলীয় কড়া নির্দেশনা প্রদান করা হবে। বিগত সময়ে উপজেলা ছাত্রলীগের কমিটিতে অনেক নেতা থাকলেও তারা উপজেলার বাইরে অবস্থান করার কারনে দলীয় কার্যক্রম ঝিমিয়ে পরে। তবে নতুন এই নেতৃত্বকে উপজেলায় সবসময় অবস্থান করে দলীয় কার্যক্রম পরিচালনা করার বাধ্যবাধকতা থাকছে।
জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ পাহাড়বার্তাকে বলেন, কে হচ্ছেন এখনো জানিনা, তবে কমিঠি ঘোষনা হলে সবাই জানতে পারবে।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Mijan Mejbah বলেছেন

    বিন্দু ভাইকে অভিনন্দন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।