নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের সম্মেলন: রায়হান সভাপতি, ফয়সাল সম্পাদক

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে ইরফান মাহাবুব রায়হান কে সভাপতি এবং ফয়সাল আজাদ কে সাধারন সম্পাদক ঘোষণা করা হয়েছে।

আজ বুধবার নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের মুক্তমঞ্চ প্রাঙ্গণে চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। বেলা সাড়ে ১১টার দিকে সম্মেলনের উদ্বোধক ছিলেন বান্দরবান জেলা ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ এবং প্রধান অতিথি ছিলেন বান্দরবান জেলা পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইসলাম বেবী।

NewsDetails_03

উপজেলা ছাত্রলীগের সভাপতি বদর উল্লাহ বিন্দুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জনি সুশীল। বিশেষ অতিথি ছিলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগ যুগ্ন-সম্পাদক লক্ষীপদ দাস, যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, জেলা আওয়ামী লীগ সদস্য মু,আবু তাহের কোম্পানি, জেলা আওয়ামী লীগ সদস্য তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শফি উল্লাহ, সাধারণ সম্পাদক ও দৌছড়ি ইউনিয়ন চেয়ারম্যান মো: ইমরান।

উল্লেখ্য, নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগ কমিটি অনুমোদন হয়েছিল ২০১৯ সালে। কমিটি মেয়াদ উর্ত্তীণ হওয়ার পর সম্মেলনে তারিখ ঘোষণা সিদ্ধান্ত নেন জেলা ছাত্রলীগ।
সেই প্রেক্ষিতে মনোনয়ন সংগ্রহ করেন সভাপতি পদে ১০জন সাধারণ সম্পাদক পদে ১৯ জন।

জেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নীতি নির্ধারকরা সভাপতি-সম্পাদক মনোনীত করেন নাইক্ষ্যংছড়ি সরকারী কলেজ ছাত্রলীগ সাবেক সভাপতি রায়হান এবং সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ফয়সালের নাম ঘোষণা করেন জেলা ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ এবং সাধারণ সম্পাদক জনি সুশীল।

আরও পড়ুন