নাইক্ষ্যংছড়ি মদিনাতুল উলুম মডেল ইনস্টিটিউট বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

NewsDetails_01

নাইক্ষ্যংছড়ি মদিনাতুল উলুম মডেল ইনস্টিটিউট বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরে অবস্থিত মদিনাতুল উলুম মডেল ইনস্টিটিউট আলিম মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্টান আজ বৃহস্পতিবার সকাল ১১টায় মাদ্রাসার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
মদিনাতুল উলুম মডেল ইনস্টিটিউট আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ সৈয়দ হোসেনের সভাপতিত্বে ও মাদ্রাসার সহকারি শিক্ষক মাওলানা মোহাম্মদ জকরিয়া পরিচালনায় অভিভাবক, সুধীজন ও বিপুল সংখ্যক শিক্ষার্থীদের উপস্থিতিতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সিনিয়র নেতা আলহাজ্ব অধ্যাপক এম, শফি উল্লাহ ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন আহব্বায়ক ও সদর ইউনিয়ন চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, শৈল শক্তি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকের আহাম্মেদ, নাইক্ষ্যংছড়ি উত্তর বিছামারা সমাজ প্রধান ও সাবেক মেম্বার আলহাজ্ব আব্দু রহমান, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, ছাত্র অবিভাবক ডাঃ মুহাম্মদ নূর, শিক্ষানুরাগী ও যুবনেতা ছৈয়দ আলম।
শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, ইংরেজী প্রভাষক তাজেম উদ্দীন, ক্রীড়া শিক্ষক মুহাম্মদ ছৈয়দুল বাশার, আরবী প্রভাষক মোঃ রফিকুল আলম, মাওলানা আবু বক্কর ছিদ্দিক, মাওলানা মোঃ হাবিব উল্লাহ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক এম, শফি উল্লাহ বলেন, বান্দরবান জেলার মধ্যে এই মদিনাতুল উলুম মডেল ইনস্টিটিউট আলিম মাদ্রাসাটি একটি সেরা প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। মাদ্রাসায় বিজ্ঞ পরিচালকবৃন্দের নানামুখী শিক্ষামূলক কার্যক্রম গ্রহণ এবং কর্মরত শিক্ষকরা নিষ্ঠার সাথে পাঠদান করায় ইতোমধ্যে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মেধার দিক থেকে এগিয়ে যাচ্ছে।
অনুষ্ঠান শেষে ২০১৮ দাখিল পরীক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্টান, গত ২০১৭ সালের বার্ষিক পরীক্ষা ও নির্বাচনী পরীক্ষায় মেধা মূল্যায়ন পুরস্কার, পঞ্চম আঞ্চলিক স্কাউট সমাবেশের সনদ পত্র বিতরণসহ বিভিন্ন ইভেন্টে বিজয়ী অর্ধ শতাধিক শিক্ষার্থীদের হাতে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।

আরও পড়ুন