নাইক্ষ্যংছড়ি সদর ছাত্রলীগের সভাপতি ফয়সাল, সম্পাদক ইমন

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সদর ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে আজ সন্ধ্যায় উপজেলার দলীয় কার্যালয়ে এই কমিটি ঘোষনা করা হয়।
উক্ত কমিটি ঘোষনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি বদর উল্লাহ। বিশেষ অতিথি ছিলেন হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক উবাচিং মার্মা, যুগ্ন সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান।
৯ সদস্য বিশিষ্ট ঘোষিত উক্ত কমিটির সভাপতি ফয়সাল আজাদ ও সাধারন সম্পাদক খোরশেদ আলম ইমন। ঘোষিত কমিটি নিয়ে ভিন্ন মত প্রকাশ করেছেন উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি তিনি বলেন, এ বিষয়ে তিনি অবগত নন ।
নাম প্রকাশ না করা শর্তে একাধিক কলেজ ছাত্রলীগ ও উপজেলা ছাত্রলীগ নেতা জানিয়েছেন, ছাত্রলীগ গঠনতন্ত্রে বায়োডাটা আহ্বান করে ঘরে বসে কোন প্রকার সম্মেলন ছাড়া কাউন্সিলারদের মতামত না নিয়ে কমিটি গঠন করার নিয়ম নেই। হঠাৎ করে নিজস্ব লোকজন দলীয় পদবীধারী করার লক্ষে একই পদ্ধতিতে সকল ইউনিয়ন কমিটি আয়ত্তে আনতে মরিয়া হয়ে উঠেছে।
তারা আরো দাবী করেন, উক্ত কমিটি গঠন অনুষ্টানে ছাত্রলীগের অধিকাংশ কর্মি বয়কট করেছে এবং ছাত্রলীগে শিবির অনুপ্রবেশ হয়েছে বলে দাবী তৃণমূল নেতা কর্মিদের।
তবে উপজেলা ছাত্রলীগের সভাপতি বদর উল্লাহ এসব দাবী ভিত্তিহীন দাবী করে বলেন, আমরা সম্পূর্ণ জেলা ছাত্রলীগের দিকনির্দেশিত পথে চলছি, এতে কোন সন্দেহ নেই।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।