নাইক্ষ্যংছড়ি সীমান্তে ইয়াবাসহ আটক ১

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সীমান্তের ঘুমধুম ইউনিয়নের বড়ুয়াপাড়ার সুনীলের বাড়ীর সামনের সড়ক থেকে ১,৯১০ পিস ইয়াবা ও মটরসাইকেল উদ্ধারসহ এক মাদককারবারি যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত রবি উল্লাহ (২৯) কক্সবাজার জেলার রামু উপজেলার নোনাছড়ি গ্রামের পূর্ব মোরাপাড়া এলকার (জাগেরের বাড়ীর) জাগের হোসেনের ছেলে।

তাকে শুক্রবার (৯ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে ঘুমধুম সীমান্ত থেকে আটক করা হয়। ১০ জুলাই (শনিবার) সকালে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

NewsDetails_03

তিনি জানান, রবি উল্লাহ একজন মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাকে উপজেলা সীমান্তের ঘুমধুম ইউনিয়নের বড়ুয়াপাড়া সড়ক থেকে ১,৯১০ পিস ইয়াবা ও মটর সাইকেলসহ হাতেনাতে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৫ লাখ ৭৩ হাজার টাকা এবং টিভিএস-মটরসাইকেল (আরটিআর-১৬০) আনুমানিক বাজার মূল্য ১ লাখ ৭০ হাজার টাকা বলে পুলিশ জানান।

এ ব্যাপারে তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট মাদক আইনে মামলা হয়েছে এবং শনিবার (১০ জুলাই) সকালে উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামীকে বান্দরবান জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানান ঘুমধুম তদন্তকেন্দ্র ইনচার্জ এসআই দেলোয়ার হোসেন।

আরও পড়ুন