নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিপি’র মতবিনিময়

bgbnবান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তবর্তী চাকঢালা বিওপি-আশারতলী বিওপি সংলগ্ন জুনিয়র স্কুল হলে গণসচেতনতা মূলক মতবিনিময় সভা আয়োজন করে ৫০ বিজিবি ব্যাটালিয়ন রামু। আজ সকাল সাড়ে ১০টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের চাকঢালা এসইসি জুনিয়র হাইস্কুল মিলনায়তনে মতবিনিময় সভা অনুষ্টিত হয়। সভায় প্রধান অতিথি বিজিবি কক্সবাজার সেক্টর কামান্ডার কর্নেল মো. তানভীর আলম খান স্থানীয় জনগণ এর সাথে মতবিনিময় ও সীমান্তে মাদক অস্ত্র পন্য চোরাচালান,সীমান্তে অবৈধ বিচরণ অতিক্রম প্রতিরোধক দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। তিনি সন্ত্রাস ও জঙ্গিবাদের উত্থান এবং নাশকতামূলক কর্মকান্ড প্রতিরোধে নাগরিক সমাজের করনীয় তুলে ধরেন।
এসময় তিনি বলেন, জনগণ-প্রশাসন ঐক্যবদ্ধ থাকলে, জঙ্গি, চোরাচালান, মাদক সব কিছু প্রতিরোধ করা সম্ভব। রোহিঙ্গা ইস্যুর বিষয়ে তিনি বলেন- রোহিঙ্গা শব্দটি আমরা ব্যবহার না করলেও মিয়ানমারের এসব নাগরিকদের নিয়ে সরকার বিশেষ দৃষ্টি রাখছেন। নতুন ভাবে যাতে কোন মিয়ানমার নাগরিক দেশে প্রবেশ করতে না পারে সেজন্য সীমান্তের জনগণনের সহযোগিতা প্রয়োজন।
উক্ত সভায় অংশগ্রহন করেন,লেঃ কর্নেল আনোয়ারুল আজিম অধিনায়ক ৩১ বিজিবি। নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম শাহেদুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদুল কবির,ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন, ইউপি চেয়ারম্যন ফরিদ আহাম্মদসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।