নাইক্ষ্যংছড়ি হাসপাতালের চিকিৎসককে চুরিকাঘাত

উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার তপন বড়ুয়া
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার তপন বড়ুয়াকে চুরিকাঘাত করে গুরুতর আহত করেছে কতিপয় দূর্বৃত্তরা। জানা যায়, সোমবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ ভবনের ভিতর এ ঘটনা ঘটে।
আহতের স্ত্রী শিউলী বড়ুয়া জানান, প্রতিদিনের ন্যায় হাসপাতালেরস্টাফ ভবনে নিদ্রারত অবস্থায় কে বা কারা বাসার খোলা জানালা দিয়ে তপন বড়ুয়াকে আঘাত করে পালিয়ে যায়। তার স্বামীর সাথে অতীত ও বর্তমানে কারো শত্রুতা ছিলনা দাবী করে ঘটনার সাথে আপাতত কাউকে সন্দেহ করছেননা তারা।
উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তার ভারপ্রাপ্ত দায়িত্বে থাকা মেডিকেল অফিসার সালমান করিম খান জানান, ধারালো অস্ত্র দ্বারা তপন বড়ুয়াকে আঘাত করা হয়েছে। বাম পায়ে লম্বা দুই ইঞ্চি ও গভীরে এক ইঞ্চি আঘাত প্রাপ্ত হয়েছে বলে জানান তিনি।
নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম তৌহিদ কবির জানান, ঘটনার বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে। এদিকে জনপ্রিয় এই চিকিৎসকের উপর দুর্বৃত্তদের হামলার খবর পেয়ে এলাকার জনপ্রতিনিধি ও সর্বস্থরের মানুষ হাসপাতালে ছুটে যান। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।