নাগরিক পরিষদ এর সদস্য করায় বান্দরবানে জিডি করলেন আওয়ামী লীগ নেতা

‘পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ’ নামক পার্বত্য জেলার একটি আঞ্চলিক সংগঠনের কমিটিতে সদস্য হিসাবে অন্তর্ভুক্ত করায় থানায় সাধারণ ডায়েরী করেছে বান্দরবানের লামা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নুরুজ্জামান।

গত শনিবার বিকালে জেলার লামা থানায় এ ডায়েরী করেন তিনি। নুরুলজ্জামান লামা সদর ইউনিয়নের নকশারঝিরি গ্রামের বাসিন্দা মৃত মাওলা বকস সর্দারের ছেলে।

ডায়েরী সূত্রে জানা যায়,দীর্ঘদিন ধরে মো. নুরুজ্জামান লামা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছেন। সম্প্রতি সময়ে কে বা কাহারা পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ নামের একটি বাঙালীদের একটি সংগঠনের কমিটিতে নাম অন্তর্ভুক্ত করেন। যা গত ২৬ অক্টোবর নুরুজ্জামানের দৃষ্টিগোচর হয়। এ বিষয়ে তিনি কোনভাবেই অবগত কিংবা ওই সংগঠনের সাথে জড়িত নন।
আরো জানা গেছে, প্রকৃতপক্ষে একটি মহল ওই সংগঠনের কমিটিতে নাম অন্তর্ভুক্তের মাধ্যমে রাজনৈতিক ভাবে হয়ে প্রতিপন্ন করার পাশাপাশি সম্মান হানির চেষ্টা করেছেন মাত্র।

এই ব্যপারে লামা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নুরুজ্জামান বলেন, বিষয়টি নিয়ে ভবিষ্যতে অপ্রীতিকর বা অনাকাঙ্খিত ঘটনা ঘটতে পারে, এমন আশঙ্কায় সাধারণ ডায়েরী করেছি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।