নানা আয়োজনে চন্দ্রঘোনায় ইংরেজী নববর্ষ বরণ

আতশবাজি উড়ানো, নগর কীর্তন, সমবেত প্রার্থনা, খ্রীস্ট সংগীত পরিবেশন এবং নানান ধরনের খেলাধূলা আয়োজনের মধ্য দিয়ে রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ব্যাপ্টিস্ট চার্চ এর আয়োজনে শনিবার বর্ণিল আয়োজনে ইংরেজী নববর্ষকে বরণ করে নেওয়া হয়।

এই উপলক্ষে আজ শনিবার সকালে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের স্টাফ ক্লাবে প্রার্থনা সভার আয়োজন করা হয়। চার্চের পালক স্টিফেন মিত্র এই প্রার্থনা সভা পরিচালনা করেন। এসময়, চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক ব্যাপ্টিস্ট চার্চ সংঘের সভাপতি বিপ্লব মারমা, চার্চের সাধারণ সম্পাদক বিজয় মারমা, চার্চের কাউন্সিলর বাবলা খিয়াং ও মানিক বাড়ৈ এবং মহিলা সংস্থার সভানেত্রী মাসাংপ্রু খিয়াং সহ মন্ডলীর সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে হাসপাতাল মাঠে বিভিন্ন ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিযোগিতায় আড়াই বছর বয়সী শিশু হতে পঞ্চাশোর্ধ বয়সীরাও অংশ নেন। চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক ব্যাপ্টিস্ট চার্চ সংঘের সভাপতি বিপ্লব মারমা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। এইসময় চন্দ্রঘোনা মহিলা সংস্থার সভানেত্রী মাসাপ্রু খিয়াং, ক্রীড়া কমিটির আহবায়ক থৈয়সাপ্রু খিয়াং, মন্ডলির সদস্য ময়া লুসাই, জেড লুসাই সুপর্না বাড়ৈ, জনি মারমা, অনুপম খিয়াং উপস্থিত ছিলেন।

এদিকে নববর্ষ উপলক্ষে চন্দ্রঘোনা কুষ্ঠ হাসপাতাল সংলগ্ন লেপ্রসি ব্যাপ্টিস্ট চার্চ এর আয়োজনে বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়। চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং প্রার্থনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এর আগে রাত ১২. ১ মিনিটে বর্নিল আয়োজনে মিশন এলাকায় আতশ বাজি উৎসব অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।