নানিয়ারচরে আওয়ামী লীগ প্রার্থী দীপংকর তালুকদার এর গণসংযোগ

নানিয়ারচরে আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদার
পার্বত্য চুক্তি বাস্তবায়ন নিয়ে যারা মিথ্যাচার করছে তাদেরকে আগামী ৩০ তারিখ ব্যালটের মাধ্যমে জবাব দেয়ার জন্য পাহাড়ী বাঙ্গালী সকলকে আহবান জানিয়েছেন আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদার। তিনি বলেন, দুটি গোষ্ঠী পাহাড়ের সাম্প্রদায়িকতা ও অবৈধ অস্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়। তাদের এই অবৈধ কর্মকান্ডকে রুখে দিতে পাহাড়ী বাঙ্গালী সকল সম্প্রদায়কে এক হতে হবে।
আজ শুক্রবার সকালে রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলায় পাহাড়ী বাঙ্গালীর সমন্বয়ে বিভিন্ন গনসংযোগ ও পথ সভায় দীপংকর তালুকদার এ কথা বলেন।
সমাবেশে বক্তব্য রাখেন রাঙ্গামাটির মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু,রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ত্রিদীব কান্তি দাশ,স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শাওয়াল উদ্দিন, রাঙ্গামাটি জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম, জেলা যুব মহিলালীগের সভানেত্রী রোকেয়া আক্তার, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
পরে আওয়ামীলীগের প্রার্থী দীপংকর তালুকদার নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি,বগাছড়ি,ইসলামপুর,নানিয়ারচর বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথ সভা করেন এবং ৩০ তারিখ নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

আরও পড়ুন
Loading...