নানিয়ারচরে ইউপিডিএফ’র তিন কর্মী আটক

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় ইউপিডিএফ এর বিক্ষোভ
রাঙামাটির নানিয়ারচর উপজেলায় যৌথ বাহিনী অভিযান চালিয়ে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটি ফ্রন্ট’র (ইউপিডিএফ) তিনজন কর্মীকে আটক করেছে। সোমবার (২২ মে) দুপুরে উপজেলা মাঠে একটি বিক্ষোভ সমাবেশ থেকে তাদের আটক করে যৌথ বাহিনী। আটককৃতরা হলেন, নানিয়ারচর উপজেলার পাহাড়ি ছাত্র পরিষদের সভাপতি শংকর চাকমা (২০), সুশান্ত চাকমা (২২) ও জয়ন্ত চাকমা (২৫)।
ইউপিডিএফ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, রোববার (২১ মে) রাতে যৌথ বাহিনী উপজেলার থলচাপ তপোবন অরণ্য ভাবনা কুঠিরে তল্লাসী চালায়। আর এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে উপজেলা প্রশাসনের কাছে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করে। এ ঘটনায় প্রতিবাদ জানিয়ে সোমবার (২২ মে) দুপুরে ত্রিশরণ কল্যাণ পরিষদ ও থলচাপ তপোবন অরণ্য ভাবনা কুঠির পরিচালনা কমিটি উপজেলা পরিষদ মাঠে একটি বিক্ষোভ মিছিল করে ইউপিডিএফ।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সাফিউল সারোয়ার বলেন, স্থানীয়দের একটি বিক্ষোভ মিছিল উপজেলা মাঠ থেকে বের হয়ে নানিয়ারচর জোনে প্রবেশ করার সময় যৌথ বাহিনী ঘটনাস্থল থেকে দু’জন এবং পরবর্তী অভিযান চালিয়ে আরও একজনকে আটক করে। আটক তিনজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন
Loading...