নানিয়ারচর উপ-নির্বাচনে চারজনের মনোনয়ন দাখিল

রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যাণের শুণ্য পদে উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষদিন গত (রবিবার) চারজন মনোনয়নপত্র দাখিল করেছেন। উপ-নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাইদুর রহমান শেষ দিনে চারটি মনোনয়ন পত্র জমা পড়েছে বলে জানান। আগামী ২৫ জুলাই নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যানের শুণ্যপদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।
উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা হলেন ইউপিডিএফ সমর্থিত প্রগতি চাকমা ও কল্পনা চাকমা। জেএসএস (এমএন লারমা) সমর্থিত প্রনতি চাকমা ও রুপম দেওয়ান। নির্বাচন কমিশন তফসিল অনুযায়ী ২৬ জুন মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ, ৩ জুলাই রিটার্নিং অফিসারের নিকট প্রার্থিতা প্রত্যাহার ও ২৫ জুলাই ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
উপ-নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাইদুর রহমান জানিয়েছেন, নানিয়ারচর উপজেলা পরিষদ উপ-নির্বাচনের চেয়ারম্যান পদে চারটি মনোয়নপত্র পেয়েছি। এগুলো যাচাই-বাছাই করা হবে। তাছাড়া নির্বাচন সুষ্ঠ করতে আমরা সব ধরণের প্রস্তুতি নিচ্ছি।
প্রসঙ্গতঃ চলতি বছরের ৩ মে নিজ কার্যালয়ের সামনে দুবৃর্ত্তের গুলিতে নিহত হন নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শান্তিমান চাকমা। এরপর থেকে উপজেলা ভাইস চেয়ারম্যান কোয়ালিটি চাকমা ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।