নানিয়ারচর উপ-নির্বাচনে চারজনের মনোনয়ন দাখিল

NewsDetails_01

রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যাণের শুণ্য পদে উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষদিন গত (রবিবার) চারজন মনোনয়নপত্র দাখিল করেছেন। উপ-নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাইদুর রহমান শেষ দিনে চারটি মনোনয়ন পত্র জমা পড়েছে বলে জানান। আগামী ২৫ জুলাই নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যানের শুণ্যপদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।
উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা হলেন ইউপিডিএফ সমর্থিত প্রগতি চাকমা ও কল্পনা চাকমা। জেএসএস (এমএন লারমা) সমর্থিত প্রনতি চাকমা ও রুপম দেওয়ান। নির্বাচন কমিশন তফসিল অনুযায়ী ২৬ জুন মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ, ৩ জুলাই রিটার্নিং অফিসারের নিকট প্রার্থিতা প্রত্যাহার ও ২৫ জুলাই ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
উপ-নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাইদুর রহমান জানিয়েছেন, নানিয়ারচর উপজেলা পরিষদ উপ-নির্বাচনের চেয়ারম্যান পদে চারটি মনোয়নপত্র পেয়েছি। এগুলো যাচাই-বাছাই করা হবে। তাছাড়া নির্বাচন সুষ্ঠ করতে আমরা সব ধরণের প্রস্তুতি নিচ্ছি।
প্রসঙ্গতঃ চলতি বছরের ৩ মে নিজ কার্যালয়ের সামনে দুবৃর্ত্তের গুলিতে নিহত হন নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শান্তিমান চাকমা। এরপর থেকে উপজেলা ভাইস চেয়ারম্যান কোয়ালিটি চাকমা ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

আরও পড়ুন