নানিয়ারচর বাজার থেকে ফের এক ব্যক্তিকে অপহরণের অভিযোগ

রাঙামাটির নানিয়ারচর বাজার থেকে এক চাল ব্যবসায়ীকে অপহরনের অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার বিকালে ইউপিডিএফ সমর্থিত সংগঠন নব্য মুখোশবাহিনী প্রতিরোধ কমিটির আহবায়ক জ্যোতিলাল চাকমা সংবাদ মাধ্যমে দেয়া এক বিবৃতিতে রাঙামাটির নানিয়ারচর বাজার থেকে ছায়াধন চাকমা(৪৫) নামে এক ব্যক্তিকে অপহরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
বিবৃতিতে তিনি অভিযোগ করে বলেন, আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে নানিয়রিচর বাজারে চাল বিক্রি করার সময় ঝিমিত চাকমার নেতৃত্বে নব্য মুখোশ ও সংস্কারপন্থী জেএসএস-এর ৪ জন সন্ত্রাসী অস্ত্রের মুখে ছায়াধন চাকমাকে অপহরণ করে তাদের আস্তানা গুল্যাছড়ির দিকে নিয়েযায়। অপহৃত ছায়াধন চাকমার বাড়ি নানিয়ারচর উপজেলার সাপমারা গ্রামে। বিবৃতিতে নেতৃবৃন্দ উপজেলা পরিষদেও উপ-নির্বাচনকে ঘিরে আইন শৃঙ্খলবাহিনীর ব্যাপক উপস্থিতির মধ্যেও এ অপহরণের ঘটনায় তিনি উদ্বেগ প্রকাশ করেন। বিবৃতিতে তিনি অনতিবিলম্বে অপহৃত ছায়াধন চাকমাকে উদ্ধার পূর্বক সন্ত্রাসীদের বিরুদ্ধে জরুরী পদক্ষেপগ্রহণের দাবি জানিয়েছেন।
এ ব্যাপারে নানিয়ারচর থানার ওসি আব্দুল লতিফ বলেন, অপহরনের বিষয়ে এখনও কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।