না ফেরার দেশে রাঙামাটির আম্পায়ার নিপুন চাকমা

রাঙামাটি জেলা আম্পায়ার এন্ড স্কোরার এসোসিয়েশনের সাবেক সভাপতি কনৌজ চাকমা নিপুন মারা গেছেন। আজ বুধবার ভোর ৫টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। মৃত্যুকালে তার বয়স ছিল ৪৫ বছর। তার স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রয়েছে। রাঙামাটি শহরের স্টেডিয়াম এলাকায় তিনি বসবাস করতেন।

তার দীর্ঘদিনের ঘনিষ্ট বন্ধু আম্পায়ার জয়জিৎ খীসা নতুন জানান, বুধবার ভোরে বুকে প্রচন্ড অনুভব করেন তিনি। আশংকাজনক অবস্থায় তাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, সেখানেই মৃত্যুবরণ করেন তিনি। তিনি জানান, এর আগেরদিন (মঙ্গলবার) রাতে তিনি স্বাভাবিক ছিলেন এবং সহকর্মীদের সাথে খোশগল্পে মেতে ছিলেন।

কনৌজ চাকমা নিপুন একাধারে ফুটবলার ও ক্রিকেটার ছিলেন। পরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তালিকাভুক্ত আম্পায়ার হিসেবে রাঙামাটি ক্রীড়াঙ্গনে সম্পৃত্ত ছিলেন। তিনি উইন ষ্টার ক্লাবের সহ সভাপতি ও রাজবাড়ী ক্লাবের সদস্য ছিলেন। তিনি বেসরকারী একটি এনজিওতে কর্মরত ছিলেন।
তার অকাল মৃত্যুতে রাঙামাটি ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। রাঙামাটি পার্বত্য জেলা ক্রীড়া সংস্থা, সদর উপজেলা ক্রীড়া সংস্থা, জেলা আম্পায়ার এন্ড স্কোরার এসোসিয়েশনসহ বিভিন্ন ক্রীড়া ও সামাজিক সংগঠন কনৌজ চাকমা নিপুনের মৃত্যুতে শোক জানিয়েছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।