না ফেরার দেশে সাংবাদিক চবাথুই মার্মা

দীর্ঘদিন ধরে কিডনী জটিলতায় অসুস্থ থাকার পর না ফেরার দেশে পাড়ি দিলেন, বান্দরবানের সাংবাদিক চবাথুই মার্মা (৫৫)।

তিনি আজ শুক্রবার (২৭মার্চ) দুপুর ১টার দিকে বান্দরবানের সুয়ালক ইউনিয়নের আমতলী মার্মা পাড়ার নিজ বাসভবনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। পাহাড়বার্তাকে তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন, যমুনা টিভি’র বান্দরবান জেলা প্রতিনিধি বাটিং মার্মা।

পারিবারিক সূত্রে জানা যায়, মৃত্যুকালে সাংবাদিক চবাথুই ৩ স্ত্রী ও ৪ সন্তান রেখে যান। এদিকে তার শেষ কৃত্যানুষ্ঠান জেলার সুয়ালক ইউনিয়নের আমতলীতে হওয়ার কথা রয়েছে।

চবাথুই মার্মা বান্দরবানের থানচি উপজেলার হেডম্যান পাড়ায় জন্মগ্রহন করেন । দৈনিক ভোরের কাগজ এর থানচি উপজেলা প্রতিনিধি থেকে পত্রিকাটির বান্দরবান জেলা প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করেন। কর্মময় জীবনে বিভিন্ন সময়ে তিনি আধুনালুপ্ত দৈনিক সকালের খবর, দেশ টেলিভিশন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ও সর্বশেষ বিডিনিউজ ২৪ ডটকম ও ৭১ টিভিতে কাজ করেন।

এদিকে তার মৃত্যুতে পাহাড়বার্তা’র সম্পাদক সাদেক হোসেন চৌধুরী ও নির্বাহী সম্পাদক এস বাসু দাশ গভীর শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি ও সদগতি কামনা করেন। পৃথক ভাবে শোক প্রকাশ করেন, জেলার নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব, রাঙামাটির কাপ্তাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি কবির হোসেন ও সাধারণ সম্পাদক ঝুলন দত্ত।

আরও পড়ুন
Loading...