নিখোঁজের ৩ দিন পর কাপ্তাই লেক থেকে লাশ উদ্ধার

নদীতে পড়ে নিখোঁজ থাকার তিনদির পর রাঙামাটির কাপ্তাইয়ের হরিণছড়া এলাকা থেকে আজ বৃহস্পতিবার (১৯ই ডিসেম্বর) দুপুরে চিনুমং মারমা (২৫) নামের একজনের লাশ উদ্ধার করেছে কাপ্তাই থানা পুলিশ।

কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ বলেন, মঙ্গলবার কাপ্তাইয়ের হরিণছড়া এলাকায় স্থানীয় এক বাগানে জোত পারমিট করে ফেরার পথে ইঞ্জিল চালিত বোট থেকে পা পিছলে পড়ে কর্ণফুলী নদীতে রাজস্থলীর ঘিলাছড়ির নোয়াপাড়ার স্থানীয় ওয়াইমং মারমার ছেলে চিনুমং মারমা নিখোঁজ হওয়ার খবর পেয়েছি। তবে খোঁজাখুজির পরেও সন্ধান মিলেনি তাঁর। অবশেষে বৃহস্পতিবার দুপুরে কাপ্তাই লেকে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৩’দিন আগে শ্রমিক চিনুমং মারমা কাপ্তাই লেকে নিখোঁজ হয়। আজ দুপুরে তার মরদেহ কাপ্তাই লেকে ভেসে উঠার খবর পাওয়া যায়।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়রা দুপুর ১টায় মরদেহটি ভাসমান অবস্থায় দেখে আমাদের খবর দিলে কাপ্তাই থানা এসআই মো. খলিল সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল হতে মরদেহটি উদ্ধার করে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।