নিখোঁজের ২০ঘন্টা পর কর্ণফুলী নদী থেকে লাশ উদ্ধার

NewsDetails_01

নিখোঁজ হওয়ার ২০ ঘন্টা পর আজ বৃহস্পতিবার (১৮ মে) সকাল সাড়ে ৮ টায় কাপ্তাইয়ের কর্ণফুলী নদী হতে সিরাজুল আরেফিন আকিব (২২) এর মরদেহ উদ্ধার করা হয়েছে।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান জানান, আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় কাপ্তাই ফায়ার সার্ভিসের কর্মী, নৌ বাহিনী ডুবুরি দল, পুলিশ ও স্থানীয়রা আকিবের লাশটি কাপ্তাই প্রজেক্ট এলাকার হাদি টিলা সংলগ্ন কর্ণফুলী নদী থেকে উদ্ধার করেন। এর আগে গত বুধবার বেলা সাড়ে ১২ টায় একই স্থানে গোসলে নেমে আকিব নিখোঁজ হন।

NewsDetails_03

কাপ্তাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার দেলোয়ার হোসেন জানান, গত বুধবার নিখোঁজ হওয়া যুবকের খোঁজে সন্ধ্যা পর্যন্ত কর্ণফুলী নদীতে অভিযান চালায় ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর ডুবুরী দল। তবে তাকে খুঁজে পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় কর্ণফুলী নদীর যে প্রান্তে সে নিখোঁজ হয়েছিলো সেখানে তার লাশটি পাওয়া যায়।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান জানান, পারিবারিক ভাবে কোন অভিযোগ না থাকায় স্থানীয় জনপ্রতিনিধি ও তাঁর পরিবারের সম্মতিতে লাশটি পরিবারের হাতে হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, নিহত সিরাজুল আরেফিন আকিব (২২) কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্র (পিডিবির) তে কর্মরত শহীদুল ইসলাম বাবুর ছেলে। আকিব পোর্ট সিটি বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স এ অধ্যয়নরত ছিলো বলে তারঁ বন্ধুরা জানান।

আরও পড়ুন